• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন |

জাতীয় পার্টিই আগামীর বিকল্প রাজনৈতিক দল

bablu_20732ঢাকা: জাতীয় পার্টির নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, ‘জাতীয় পার্টি বর্তমানে দেশের বৃহত্তম দল। আগামীতে একমাত্র জাতীয় পার্টিই রাজনৈতিক বিকল্প দল হিসেবে গড়ে ওঠবে। রোববার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের জাতীয় পার্টি কার্যালয়ের সামনে নতুন মহাসচিবের পার্টি কার্যালয়ে আগমণ উপলক্ষে অনুষ্ঠানে বাবলু এ কথা বলেন।

এ সময় পার্টির চেয়ারম্যান উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিএম কাদের, সালমা আকতার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টিই দেশের বৃহত্তম দল দাবি করে নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, আমি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে জাপাকে ক্ষমতার দ্বারপ্রান্তে নিয়ে যেতে চাই। এ দেশের উন্নয়নে এরশাদের অনেক অবদান আছে। তার আমলেই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।
উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বাবলু বলেন, ‘আপনারা আমাকে প্রতিদিন সন্ধ্যার পরই পার্টি অফিসে পাবেন। সব সময় আপনাদের সুখে দুঃখে পাবেন।’
তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতায় থেকে দেশের উন্নয়নে তেমন কোন পরিবর্তন আনতে পারেনি। আমাদের নেতা এরশাদ বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চান। এ লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। দলকে সংগঠিত করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ