• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যার সবুজ সংকেত দিয়েছিলেন জিয়া: শাজাহান

Sajahanসিসি নিউজ: নৌপরিবহণমন্ত্রী মো. শাজাহান খান বলেছেন, জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার সবুজ সংকেট দিয়েছিলেন। বিচার না করে এই হত্যার পুরস্কার হিসেবে খুনিদের পুনর্বাসন করেছিলেন।
সোমবার সকালে ঢাকার শ্যামপুর ইকো পার্ক সংলগ্ন বুড়িগঙ্গা নদীর তীরে বিলাসবহুল জাহাজ এমভি সোনারগাঁও ওয়াটার ক্লাব ভাসমান রেস্তোরাঁর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।
নৌমন্ত্রী বলেন, “অতীত ষড়যন্ত্রের ধারাবাহিকতায় বিএনপি-জামায়াত জোট এখনো দেশে নৈরাজ্য সৃষ্টি করে গণতান্ত্রিক সরকারকে উৎখাতের চেষ্টা করছে। এবার এই চেষ্টায় তারা ব্যর্থ হয়।”
নদীপথের উন্নয়নে স্বাধীনতার পর জাতির জনক শেখ মুজিবুর রহমান দুটি ড্রেজার কিনেছিলেন উল্লেখ করে শাজাহান খান বলেন, “মহাজোট সরকারের পূর্বে কোনো সরকারই এ সেক্টরে উন্নয়নের ছোঁয়া লাগায়নি।”
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ প্রতিষ্ঠানকে লাভজনক খাতে পরিণত করা সম্ভব হয়েছে, এ কথা উল্লেখ করে তিনি বলেন, “ইতিমধ্যে এ খাতের প্রসার ঘটাতে নিজেদের অর্থায়নে ২২টি ড্রেজার কেনা হয়েছে। সীমাহীন লোকসান কবলিত মংলা পোর্টকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করা হয়েছে। ফলে এ পোর্টে দৈনিক সাত লাখ টাকা অতিরিক্ত আয় করা সম্ভব হচ্ছে।”
সোনারগাঁও ট্যুরিজম প্রধান নির্বাহী সঞ্জয় কুমার রায়ের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট সানজিদা খানম ও বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মজিবুর রহমান।
উৎসঃ   নতুন বার্তা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ