• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বৈশাখী মেলায় পুলিশের ইভটিজিং

Ivtigingসিসি ডেস্ক: গোপালগঞ্জে বৈশাখী মেলায় পুলিশ কর্তৃক দর্শনার্থী মেয়েদের উত্যক্ত করার অভিযোগ দেওয়ায় তিন শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে এক ঘণ্টা গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এ সময় পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
সোমবার বিকেল ৩টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এসআই ফারুক হোসনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
আহত শিক্ষার্থীরা জানায়, জেলা শহরের লেকপাড়ে শেখ রাসেল শিশু পার্কে অনুষ্ঠিত বৈশাখী মেলায় মেয়েদের উত্যক্ত করে গোপালগঞ্জ সদর থানার এসআই ফারুক হোসন।
এ সময় শিক্ষার্থীরা বাঁধা দিলে ওই পুলিশ সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে শিক্ষার্থীরা পুলিশ সুপারের কাছে অভিযোগ দিতে গেলে পুলিশ সুপারের কার্যালয়ের ভেতরে শিক্ষার্থীদের ওপর হামলা চালায় পুলিশ সদস্যরা। এতে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়।
পরে এ খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা টায়ার জ্বালিয়ে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে। এ সময় পুলিশের গাড়ি দেখে লাঠিসোঠা নিয়ে ধাওয়া করে শিক্ষার্থীরা। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ জানান, পুলিশের ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ শিক্ষার্থীদের ওপর এ হামলা চালিয়েছে। এটা মেনে নেয়া যায়না।
গোপালগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, অভিযুক্ত পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার রিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উৎসঃ   শীর্ষ নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ