• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০৪ অপরাহ্ন |
শিরোনাম :

সন্ত্রাসীদের গুলিতে জাসদ নেতা নিহত : গুলিবিদ্ধ ১

Mader (2)কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলা জাসদের সহ-সভাপতি ইসমাইল হোসেন ওরফে পাঞ্জের (৫০) কে গুলি করে হত্যা করেছে দূর্বত্তরা। এ সময় শফিকুল ইসলাম (৪৫) নামে স্থানীয় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণসম্পাদক গুলিবিদ্ধ হয়। আজ সোমবার সকাল ৭টার দিকে মিরপুর উপজেলার আহম্মদপুর গ্রামের মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোমবার সকালে পাঞ্জের এবং শফিকুল মর্নিং ওয়াক সেরে তার বাড়ির পাশের একটি দোকানে বসে চা পান করছিল। এ সময় একটি মোটরসাইকেলে ৩জন দুবৃত্ত পাঞ্জেরকে লক্ষ্য করে ৪/৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। দূর্বত্তদের গুলিতে ঘটনাস্থালেই পাঞ্জের মারা যায় এবং শফিকুল ইসলাম  গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে আহাম্মদপুর ক্যাম্পের পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আহত শফিকুলকে উদ্ধার  করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংখাজনক।
নিহত পাঞ্জের আহম্মদপুর এলাকার মৃত আফজাল মালিথার ছেলে। সে মিরপুর উপজেলা জাসদের সহ-সভাপতি এবং নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের আঞ্চলিক নেতা ও পুলিশের তালিকা ভুক্ত সন্ত্রাসী বলে পুলিশ জানায়। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও মিরপুরসহ একাধিক থানায় হত্যা, অস্ত্রসহ একাধিক  মামলা রয়েছে। গত মার্চের ২০ তারিখে একটি হত্যা মামলায় জামিন নিয়ে পাঞ্জের জেলা কারাগার থেকে মুক্ত হয়ে বাড়িতে অবস্থান করছিলেন।
আহমেদপুর বাজারের ওই চায়ের দোকানদার আব্দুর রশিদ জানান, সকালে পাঞ্জের ও শফিকুল দোকানে এসে চা খাচ্ছিলেন। এসময় একটি মোটর সাইকেলে তিন যুবক এসে তাদের লক্ষ্য করে অতর্কিত তিন রাউন্ড গুলি করে পালিয়ে যায়। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রেজা জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রতিপক্ষ দুলালের সঙ্গে পাঞ্জেরের বিরোধ চলে আসছিল। এটাকে সামনে রেখেই পুলিশ এগুচ্ছে। হত্যাকারীদের গ্রেফতারে ইতিমধ্যেই অভিযান শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ