• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন |

ইউনাইটেড এয়ারওয়েজের আকর্ষণীয় মূল্য ছাড়!

Unitedঢাকা: ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লি. বেসরকারী বিমান পরিবহন সেক্টরে সর্ববৃহৎ এয়ারলাইন্স। যা বাংলাদেশের পূঁজি বাজারে পরিবহন সেক্টরের একমাত্র কোম্পানী। আসন্ন ঢাকা ট্রাভেল মার্টে ইউনাইটেড এয়ারওয়েজ হিসাবে অংশগ্রহন করছে। ১৭-১৯ এপ্রিল ২০১৪ তিনদিনব্যাপী প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, ঢাকায় এ পর্যটন মেলার আয়োজন করা হয়েছে। এ দেশের পর্যটন শিল্পের বিকাশে গত সাত বছর যাবৎ ইউনাইটেড এয়ারওয়েজ, বাংলাদেশ সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে কাজ করে যাচ্ছে।
দেশীয় এয়ারলাইন্সের প্রতি সম্মানিত যাত্রী সাধারনকে আকৃষ্ট করার জন্য ইউনাইটেড এয়ারওয়েজ আসন্ন ঢাকা ট্রাভেল মার্টে অভ্যন্তরীন, আঞ্চলিক ও আন্তর্জাতিক সকল রুটে আকর্ষনীয় মূল্য ছাড় প্রদান করেছে। প্রতি বছরের ন্যায় এ বছরও ইউনাইটেড এয়ারওয়েজ বিভিন্ন রুটে ২৫% পর্যন্ত মূল্য ছাড় ঘোষনা করেছে। মেলা উপলক্ষে ওয়ান ওয়ের জন্য ভাড়া নির্ধারন করা হয়েছে ঢাকা থেকে চট্টগ্রাম ৪০০০ টাকা, কক্সবাজার ৫৫০০ টাকা, সিলেট ৩৫০০ টাকা, যশোর ৩৫০০ টাকা, সৈয়দপুর ৪৫০০ টাকা, রাজশাহী ৩৫০০ টাকা, বরিশাল ৩৫০০ টাকা, ঈশ্বরদী ৩০০০ টাকা। আবার রিটার্ন ভাড়া নির্ধারন করা হয়েছে ঢাকা থেকে চট্টগ্রাম ৮০০০ টাকা, কক্সবাজার ১১০০০ টাকা, সিলেট ৭০০০ টাকা, যশোর ৭০০০ টাকা, সৈয়দপুর ৯০০০ টাকা, রাজশাহী ৭০০০ টাকা, ঈশ্বরদী ৬০০০ টাকা, কলকাতা ১০০০০ টাকা, কুয়ালা লামপুর ২১০০০ টাকা, কাঠমুন্ডু ১৭০০০ টাকা, মাস্কট ২৯৫০০ টাকা, জেদ্দা ৬৯০০০ টাকা এবং চট্টগ্রাম থেকে কলকাতা ১৩৫০০ টাকা। উল্লেখিত ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত। উপরোল্লোখিত হ্রাসকৃত ভাড়া শুধুমাত্র মেলার ভেন্যূতে পাওয়া যাবে। মেলায় ক্যাশ ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেট ক্রয় করা যাবে।
বর্তমানে ইউনাইটেড এযারওয়েজ এর বিমান বহরে দুটি ২৫০ সিটের এয়ারবাস-৩১০, পাচটি ১৭০ সিটের এমডি-৮৩, তিনটি ৬৪ সিটের এটিআর-৭২ এবং একটি ৩৭ সিটের ড্যাশ-৮-১০০ সহ মোট এগারোটি এয়ারক্রাফট রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ