• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :

গোবিন্দগঞ্জে আ:লীগের সঙ্গে বিএনপি- জামায়াতের সংঘর্ষ

Songorso-1সিসি নিউজ: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ-বিএনপি ও জামায়াতের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিষ্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপে পুলিশের টিয়ার সেল, রাবারবুলেট, গুলিবর্ষন হলে ৭ পুলিশসহ উভয় পক্ষের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান,  মঙ্গলবার দুপুর ১টায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নবনির্বাচিত বিএনপি সমর্থিত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  ফারুক কবির আহম্মেদ ও ভাইস চেয়ারম্যান জামাত নেতা নুরুন্নবী প্রধান উপজেলা পরিষদে দায়িত্ব গ্রহণকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ-বিএনপি ও জামাত উভয় পক্ষের নেতাকর্মীরা উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থান নেয়।
এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলা চত্ত্বরে বিক্ষোভ প্রদর্শন করতে থাকলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে আওয়ামীলীগ-বিএনপির ও জামায়াত নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে এ সংঘর্ষ হয়।
পরে পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের ৩৫ রাউন্ড গুলি ও টিয়ারশেল ১৮ রাউন্ড নিক্ষেপ ও রাইফেলের ৯ রাউন্ড গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় বলে ওসি এবিএম জাহিদুল ইসলাম।
এ ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলাকালে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ হয়েছে। শহরের সকল দোকানপাট ও যান চলাচল বন্ধ হয়ে যায়। এ রিপোট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০ টা) পর্যন্ত শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর পরেই পৌর শহরে অতিরিক্ত র‌্যাব-পুলিশের টহল দিতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ