• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার

সৈয়দপুর থেকে চুরি যাওয়া রড তারাগঞ্জে উদ্ধার

Rodসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ মেসার্স মাহবুব ট্রেডার্সের গোডাউন থেকে চুরি যাওয়া প্রায় ৭ মেট্রিক টন রড উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সৈয়দপুর থানা পুলিশ রংপুরের তারাগঞ্জ বাজারের জনৈক ব্যবসায়ী মাহফুজার রহমানের গোডাউন থেকে ওই রড উদ্ধার করে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তারাগঞ্জ থানার সহযোগিতায় সৈয়দপুর থানার এসআই সহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মাহফুজার রহমানের গোডাউন থেকে প্রায় ৭ মেট্রিক টন চোরাই রড উদ্দার করে। উদ্ধারকৃত ওইসব রড সৈয়দপুরের মেসার্স মাহবুব ট্রেডার্সের বলে জানা গেছে।

একটি সূত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে মাহবুব ট্রেডার্সের গোডাউনের কর্মচারী (অনিয়মিত) লালন মিয়া সুকৌশলে রডগুলো চুরি করে তারাগঞ্জের জনৈক ব্যবসায়ীর কাছে বিক্রি করে। ওই ব্যবসায়ী চোরাইকৃত রডগুলো নিজ গোডাউনে না রেখে ব্যবসায়ী মাহফুজারের গোডাউনে রাখেন।

অপর একটি সূত্র মতে, গত শুক্রবার কর্মচারী লালন মিয়া ভ্যানযোগে রড চুরি করে ভ্যানযোগে নিয়ে যাওয়ার সময় শহরের ফাইভ স্টার মাঠের সামনের রাস্তা থেকে মাহবুব ট্রেডার্সের লোকজন রডসহ ভ্যানটি আটক করে। পরে মালিককে দেয়া তারই স্বীকারোক্তিতে এসব মালামাল উদ্ধার করা হয়। কর্মচারী লালনের বাড়ি সৈয়দপুর উপজেলার কামারপুকুরে।

ঘটনার বিষয়ে বঙ্গবন্ধু সড়কস্থ মেসার্স মাহবুব ট্রেডার্সে গিয়ে ব্যবসায়ী মাহবুব আলমকে পাওয়া যায়নি। ফোনে কথা বললে তিনি জানান, একটি মিটিংয়ে আছি, পরে কথা বলবো।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমানের সাথে বিকেলে যোগাযোগ করা হলে তিনি সিসি নিউজকে জানান, আটককৃত রডগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে এ ব্যাপারে থানায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি এবং ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ