• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চট্টগ্রামে গুলিতে ছেলে নিহত, বাবা আহত

Chitgongচট্টগ্রাম : সোমবার গভীর রাতে চট্টগ্রামের বাঁশখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন তার বাবা। বাঁশখালীর পুর্বচাম্বল আজাদী পাড়ার বাজারে এ ঘটনা ঘটে। বাঁশখালী থানার ওসি কামরুল আহসান জানান, ব্যবসায়ী নূর আহাম্মদ (৫০) ও তার ছেলে মো. মানিক (২৩) সোমবার রাতে দোকান বন্ধ করার সময় মুখোশ পরা দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই মানিক নিহত ও নূর আহাম্মদ গুলিবিদ্ধ হয়।
ওসি আরও জানান, এ ঘটনার পেছনে আর্থিক লেনদেনের কোনো ঘটনা জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে বাবা-ছেলে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয় বলে নিশ্চিত করেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

এদিকে এ হত্যাকাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে ব্যবসায়ীরা পুর্বচাম্বল আজাদী পাড়ার বাজারে বিক্ষোভ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ