• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নীলফামারীতে উদ্যোক্তাদের মাঝে পূবালী ব্যংকের ঋন বিতরণ

OLYMPUS DIGITAL CAMERAনীলফামারী প্রতিনিধি: ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের মাঝে দেড় কোটি টাকার ঋণ বিতরণ করেছে পূবালী ব্যাংক নীলফামারী শাখা। বুধবার দুপুরে নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে এসএমই সেমিনার ও কর্মশালা এবং প্রকাশ্যে ঋণ বিতরণ কর্মসূচির আয়োজনের মধ্য দিয়ে এই ঋণ বিতরণ করা হয়।
ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ঋণ মঞ্জুরী বিভাগের মহাব্যবস্থাপক প্রতীক করিম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, সহ-সভাপতি এস.এম শফিকুল ইসলাম ডাবলু। পূবালী ব্যাংকের রংপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক পরিমল চন্দ্র দাসের সভাপতিত্বে এসময় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের নীলফামারী শাখা ব্যবস্থাপক জয়নাল আবেদীন। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকের গ্রহক ও নারী উদ্যোক্তা সাদিয়া আরেফিন, বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান বুলেট, আবু সুফিয়ান সবুজ, আব্দুল হামিদ প্রমুখ।
পূবালী ব্যাংকের নীলফামারী শাখা ব্যবস্থাপক জয়নাল আবেদীন জানান, ঐতিহ্যবাহী এই ব্যাংকটি আধুনিকতার সাথে সাথে সর্বনি¤œ ১৫.৫০% সুদ হারে এসএমই ঋণসহ সকল প্রকার ঋণ প্রদান করে আসছে গ্রাহকদের মাঝে। তারই ধারবাহিকতাই ব্যাংকটির নীলফামারী তিনটি শাখার  ১০জন ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের মাঝে দেড় কোটি টাকার ঋণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে  ব্যাংকটির নীলফামারী সদর, সৈয়দপুর ও  ডিমলা সুটিবাড়ী শাখার চার শতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ