• সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

পার্বতীপুরে গাজা বিক্রির অপরাধে স্বামী-স্ত্রীর কারাদন্ড

Adalotপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে গাজা বিক্রির অপরাধে স্বামী-স্ত্রী কে কারাদন্ড প্রদান করা হয়েছে। তাদের বুধবার দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়। জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে এলাকাবাসী ও ইউপি মেম্বার গাজা বিক্রির অপরাধে স্বামী-স্ত্রী আটক করে পুলিশে সোর্পদ করে। স্বামী নুর আলম (২৮) ও স্ত্রী লাকি বেগম (২৫) তাদের বাড়ী উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের বালুর চর কুটিপাড়া গ্রামে। পরে বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী আফিসার রাহেনুল ইসলাম গাজা বিক্রির অপরাধে নুর আলম (২৮) কে ছয় মাস সশ্রম কারাদন্ড ও স্ত্রী লাকি বেগম (২৫) কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এ বিষয়ে পার্বতীপুর মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, মঙ্গলবার দিবাগত রাতে এলাকাবাসী ও ইউপি মেম্বার গাজা বিক্রির অপরাধে স্বামী-স্ত্রী আটক করে থানায় দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ