• সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বারডেমে কর্মবিরতি সাময়িক স্থগিত

Bardemঢাকা: রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে চিকিৎসকরা কর্মবিরতি সাময়িকভাবে স্থগিত করেছেন। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।
একজন রোগীর মৃত্যুর ঘটনায় তার স্বজনদের হাতে চিকিৎসক লাঞ্ছনা এবং হাসপাতালে ভাঙচুরের প্রতিবাদে মঙ্গলবার থেকে কর্মবিরতি চলছিল।
বারডেম জেনারেল হাসপাতালের মহাপরিচালক ডা. নাজমুন নাহার গণমাধ্যমকে বলেছেন, ‘সাময়িকভাবে কর্মবিরতি স্থগিত করা হয়েছে। সব দাবি পূরণ না হলে আবারও আন্দোলনে যাবেন চিকিৎসকরা। তবে বৃহস্পতিবার বেলা ১১টায় শাহবাগ মোড়ে তারা মানবন্ধন কর্মসূচি পালন করবেন।’
এদিকে কর্মবিরতি স্থগিত করার এক ঘণ্টা আগে চিকিৎসক লাঞ্ছনার ঘটনায় সম্পৃক্ত থাকার প্রাথমিক অভিযোগে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম মাসুদকে প্রত্যাহার করা হয়েছে।
তার বিরুদ্ধে অভিযোগ হলো, তিনি ঘটনার দিন (রোববার) তার আত্মীয় সিরাজুল ইসলামকে দেখতে হাসপাতালে গিয়ে চিকিৎসক লাঞ্ছনা ও ভাঙচুরে জড়িয়ে পড়েন।
পুলিশের এআইজি (মিডিয়া) মো. জালাল উদ্দীন আহমেদ চৌধুরী এ বি এম মাসুদকে প্রত্যাহারের কথা নিশ্চিত করেছেন।
এর আগে সকালে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছিলেন, ‘আগামীকালের মধ্যে জড়িত পুলিশ সদস্যকে গ্রেফতার না করলে পুলিশের স্বাস্থ্যসেবা বন্ধ করে দেওয়া হবে।’ এরপর মূলত মাসুদকে প্রত্যাহার করে পুলিশ হেডকোয়ার্টার্সে নেওয়া হয়।
উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রোববার রাতে রাজধানীর শাহবাগের বারডেম জেনারেল হাসপাতালে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে তার স্বজনরা কর্তব্যরত চিকিৎসকদের লাঞ্ছিত করেন। এ সময় ভাঙচুরও চালানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ