• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন |

বিরামপুরে বাদী ও সাক্ষীদের বিরুদ্ধে মামলা !

Mamla-2বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে একটি মামলার বাদী ও সাক্ষীদের বিরুদ্ধে আসামী পক্ষ পাল্টা হয়রানী মূলক মামলা করেছে।

জানা গেছে, উপজেলার টাটকপুর গ্রামে তোজাম্মেল শাহ্রে ভোগ দখলিয় জমিতে ২৬ মার্চ আঃ হাকিম শাহ্রে নেতৃত্বে প্রায় ৩০ দুর্বৃত্ত বাঁশ ঝাড় ও ৪৫ টি ইউকিপটাস গাছ কর্তন করে নিয়ে যায়। এ সময় তোজাম্মেল শাহ্কে বেঁধে রাখে এবং স্ত্রী ও কন্যারা বাধা দিলে তাদের মপরপিট করে স্বর্ণের চেইন ও দুল সন্ত্রাসীরা  ছিনিয়ে নিয়ে যায়। এতে স্ত্রী মেহের বানু (৫০), কন্যা এনজিও কর্মী নাজমা খাতুন (৩৩) ও ডিগ্রী ২ বর্ষের পরীক্ষার্থি নাহিদ শুকতারা (২৪) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে বিরামপুর হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় তোজাম্মেল শাহ্ বিরামপুর থানায় ২৭ মার্চ ইয়াকুব আলী শাহ্রে ৩ পুত্র আঃ হাকিম শাহ্, আবু তাহের শাহ্ ও মামুন শাহ্ সহ ৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মফিজুল হক জানিয়েছেন, ৫ আসামী বিজ্ঞ আদালতের জামিনে রয়েছে, পলাতক ২ আসামীকে আটকে অভিযান ও মামলার তদন্ত চলছে। বাদির কন্যা নাহিদ শুকতারা তার অসহায় পরিবারটিকে রক্ষা করতে মানবাধিকার সংগঠন ও সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
বাদী ও সাক্ষীদের বিপাকে ফেলতে এজাহারভুক্ত ৩নং আসামী মামুন শাহ্ বাদী হয়ে তাকে হত্যা চেষ্টার অভিযোগে ১২ এপ্রিল বিরামপুর থানায় পাল্টা একটি মামলা করেছেন। বাংলাদেশ মানবাধিকার কমিশন বিরামপুর শাখার সাধারন সম্পাদক ওয়াহেদুল ইসলাম রিপন বলেন, এজাহার ভুক্ত আসামীর সাজানো মামলায় ক্ষতিগ্রস্থ তোজাম্মেলের পরিবারটি বিপাকে পড়েছে। বাদির কন্যা নাহিদ শুকতারা বলেন, আমরা ৪ বোন, কোন ভাই নেই। এ জন্য সন্ত্রাসীরা তাদের উচ্ছেদের চক্রান্তে নেমেছে। তিনি তার অসহায় পরিবারটিকে রক্ষার জন্য মানবাধিকার সংগঠন ও সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ