• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০২ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের সাথে আপোষ নেই- ইকবালুর রহিম

Naborupi Picদিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আমাদের কর্মকান্ড দিবস কেন্দ্রীক হয়ে গেছে। নির্ধারিত দিবসটি আসলে আমরা আনন্দে মেতে উঠি। লাল শাড়ী, লাল-সাদা পাঞ্জাবী পড়ি। অনেক কিছু করি। আর দিবসটি চলে গেলে সব ভূলে যাই। আমরা মূখে যা বলি তা করি না। এ অবস্থা থেকে আমাদের বের হয়ে আসতে হবে। তিনি বলেন, যারা মুক্তিদ্ধের বিরোধীতা করেছে তাদের সাথে কোন আপোষ নেই। স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে পাড়ায়-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্বাধীনতার পক্ষের লোকদের ঐক্যবদ্ধ হতে হবে। রাজাকার, আল বদরদের মুখ স্তব্ধ করতে না পারলে আমরা এগিয়ে যেতে পারবো না।
তিনি  মঙ্গলবার রাতে দিনাজপুর নবরূপী আয়োজিত নবরূপী প্রাঙ্গণে বাংলা বর্ষবরণ-১৪২১ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নবরূপীর সভাপতি আব্দুস সামাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্ত্য রাখেন নবরূপীর সাধারণ সম্পাদক শাহজাহান শাহ ও অনুষ্ঠান সঞ্চালনা করেন নবরূপীর বাংলা বর্ষবরণ উদযাপন কমিটির আহবায়ক মেহেরুল্লাহ বাদল। আলোচনা শেষে প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপিকে নবরূপীর পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া প্রধান অতিথি বাংলা বর্ষবরণ উপলক্ষে যারা বিভিন্ন রুপে সেজে আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহন করেন তাদের হাতে পুরষ্কার তুলে দেন। পরে দর্শকদের সারিতে বসে নবরূপীর নিজস্ব শিল্পীদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। উল্লেখ্য, বাংলা বষবরর্ণ উপলে নবরূপী তিন দিনব্যাপী অনুষ্ঠানমালার আযোজন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ