• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন |

অভিষেকের সঙ্গে রগরগে দৃশ্যে মোরি

Moriবিনোদন ডেস্ক: ‘কাইটস’ ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয়ের সময় বেশ কয়েকটি চুমোর দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছিলেন সেক্সসিম্বল অভিনেত্রী বারবারা মোরি। এরপর ভারতীয় কয়েকটি বিজ্ঞাপনেও তাঁকে দেখা গেছে। তারপর গায়েব। আর কোন খোঁজ মিলেনি তাঁর।

প্রায় চার বছর পর ফের দেখা মিলেছে তাঁর। নতুন একটি ছবিতে অভিনয় করছেন বারবারা। এরই মধ্যে এ ছবিতে বিতর্কিত দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায়ও চলে এসেছেন তিনি। নতুন ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গে বিছানার রগরগে দৃশ্যে অভিনয় করেছেন বারবারা।

প্রিয় দর্শনের একটি কমেডি ছবিতে দেখা যাবে বারবারাকে। এ ছবিতে অভিষেক বচ্চনের বিপরীতে তিনি অভিনয় করছেন। এরই মধ্যে ছবির প্রায় অর্ধেক কাজ শেষ করেছেন পরিচালক। তবে ছবিতে বারবারার উপস্থিতি নতুন চমক তৈরি করছে। ছবির একটি স্নানের দৃশ্যে অনেকটাই অর্ধনগ্ন হয়ে পর্দায় উপস্থিত হতে দেখা যাবে তাঁকে।

স্নানের দৃশ্য নিয়ে ইতিমধ্যে কানাঘোষা শুরু হয়েছে বলিউড পাড়ায়। তবে দৃশ্যটিকে বিতর্কিত বলতে নারাজ বারবারা।

এ বিষয়ে অভিষেক বলেন, আমার কাছে কখনই এ দৃশ্যটিকে বাড়াবাড়ি মনে হয়নি। বরং এটি দর্শকদের কাছে একটি চমক হয়েই থাকবে। আর এটি অনেক প্রাসঙ্গিক একটি দৃশ্য। ছবি দেখলেই সেটা আঁচ করা যাবে। তাই কে কি বলছে তাতে কান না দিয়ে ছবির কাজ চালিয়ে যাচ্ছি। আশা করছি ভাল কিছু হবে।

বারবারা মোরি বলেছেন, আমি অনেক লাকি যে আমার দ্বিতীয় ছবিটিও অনেক বড় আয়োজনের। এখানে কাজ করে অনেক ভাল লাগছে। আবেদনময়ী বারবারাকেই এখানে দর্শক আবিষ্কার করতে পারবেন। আমার বিশ্বাস সবাই খুব উপভোগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ