• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ডেসটিনির চেয়ারম্যান-এমডির জামিন নামঞ্জুর

Destinyঢাকা: রাজধানীর কলাবাগান থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা দুই মামলায় ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমিনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার আসামিপক্ষের আইনজীবী হারুন-অর-রশিদ মামলার জামিন আবেদন করলে মহনগর হাকিম মেহের নিগার সূচনা জামিন নামঞ্জুর করে তাঁদের জেলহাজতে প্রেরণ করেন।

মামলার আসামিপক্ষের আইনজীবী বদিউর জামান তফাদার জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় অতিরিক্ত সিএমএম হাকিম মেহের নিগার সূচনার আদালতে জামিনের শুনানি হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।

প্রায় সাড়ে চার হাজার কোটি টাকা মানি লন্ডারিংয়ের অভিযোগে দুদকের উপপরিচালক মো. মাজহার আলী এবং সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম কলাবগান থানায় মামলা দু’টি দায়ের করেন।

ডেসটিনি ট্রি প্লানটেশন ও ডেসটিনি মাল্টিপারপাস থেকে এমএলএম পদ্ধতিতে টাকা সংগ্রহ করে নিজেদের বেতন-ভাতা, কমিশন, লভ্যাংশ বিভিন্ন খাতে খরচ দেখিয়ে টাকা রূপান্তর ও হস্তান্তরের দায়ে সমবায় আইন ২০০১ অনুযায়ি মানি লন্ডারিং করে শাস্তিযোগ্য অপরাধ করায় গত বছরের ৩১ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে ৬ আগস্ট তারা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ