• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে জবাই করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

Madarনীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক স্বামীকে আটক করে থানায় দিয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের থানাপাড়া এলাকার একটি ভাড়া বাসায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।
সূত্রমতে, ঘাতক স্বামী নীলফামারী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর নৈশপ্রহরী নূরন্নবী (৩২)। অফিসের সামনেই জনৈক হামিদুর রহমান চৌধুরীর বাসায় ভাড়া থাকতো। তার বাড়ী রংপুর জেলার গঙ্গাচড়ায়। আজ দুপুর আড়াইটার দিকে পাশের বাসার ভাড়াটিয়ারা ধস্তাধস্তির শব্দ পেয়ে এগিয়ে যায় এবং গলাকাটা জবাই করা অবস্থায় নুরন্নবীর স্ত্রী রোখসানা বেগমকে (২১) ঘরের মেঝেতে ছটফট করতে দেখেন। এসময় ঘাতক নুরন্নবী ৩ বছর বয়সী সন্তান আব্দুল মালেককেও হত্যার উদ্ধত হলে ভাড়াটিয়ারা শিশুটিকে ছিনিয়ে নেন এবং নুরন্নবীকে আটক করে সদর থানা পুলিশের হাতে তুলে দেন। ঘটনার পর পরই পুলিশ সুপার জোবায়দুর রহমান ও সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা ঘটনাস্থল পরিদর্শন করেন। ধারনা করা হচ্ছে, পারিবারিক কোন কারনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। সদর থানা এবং পুলিশ সুপারের কার্যালয় থেকে মাত্র একশ গজ দূরে দিনে-দুপুরে সংঘঠিত এ লোমহর্ষক ঘটনায় গোটা শহরে আতঙ্ক ছড়িয়ে পরেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ