• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন |

ইনজুরি : ৪ সপ্তাহের জন্য ছিটকে পড়লেন নেইমার

Naymarখেলাধুলা ডেস্ক: ইনজুরির কারণে এবার অন্তত ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। কোপা ডেল রে’র ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হওয়ার পর বার্সার জন্য এটি একটি বড় দু:সংবাদ। পায়ে ইনজুরির কারণে এ সময়টা তাকে মাঠের বাইরে থাকতে হবে। এমনকি ক্লাব মৌসুমের বাকি সময়ে আর মাঠে দেখা না-ও যেতে পারে তাকে। যে কারণে লা লীগার শিরোপা জয় নিয়েই এখন চিন্তিত বার্সেলোনা। এদিকে বার্সেলোনার জন্য আরো একটি দু:সংবাদ হচ্ছে- স্প্যানিশ তারকা জর্ডি আলবার ইনজুরি। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তাকেও অন্তত ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।
গতকাল বৃহস্পতিবার ক্লাব থেকে জানানো হয়, বুধবার ডেল রে ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে বার্সেলোনার ২-১ গোলে পরাজিত হওয়া ম্যাচে ইনজুরিতে পড়েন ২২ বছর বয়সী নেইমার। ফলে লা লীগায় আসন্ন এথলেটিক বিলবাও, ভিলারিয়াল এবং গেটাফের বিরুদ্ধে ম্যাচগুলো মিস করছেন তিনি। অবশ্য মৌসুমের শেষ দিনে এতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে নেইমারের মাঠে ফেরার একটা সম্ভাবনা আছে এবং এটাই হতে পারে শিরোপা নির্ধারণী ম্যাচ।
অপরদিকে নইমারের ইনজুরি ব্রাজিল কোচ লুইজ ফেলিপ স্কলারির জন্যও বড় দু:সংবাদ। কেননা আগামী জুন মাসে নিজ মাঠে শুরু হওয়া বিশ্বকাপে ষষ্ঠবারের মত শিরোপা জয়ের ক্ষেত্রে ব্রাজিলেরও সবচেয়ে বড় ভরসা এই নেইমার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ