• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪৯ অপরাহ্ন |

ঝিনাইদহে ম্যাজিস্ট্রেট ভবন চত্তরে ভাংচুর

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ শহরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের বাস ভবন চত্তরে সাজনে পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আক্কাচ আলী (৫০) নামের একজন নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাস ভবনের সামনের সড়ক অবরোধ করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে ম্যাজিস্ট্রেট বাস ভবনের প্রধান গেট ভাঙচুর করে।  

Vangchurঝিনাইদহ: ঝিনাইদহ শহরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের বাস ভবন চত্তরে সাজনে পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আক্কাচ আলী (৫০) নামের একজন নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাস ভবনের সামনের সড়ক অবরোধ করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে ম্যাজিস্ট্রেট বাস ভবনের প্রধান গেট ভাঙচুর করে।
এলাকাবাসি ও ঝিনাইদহ সদর থানার ওসি ইকবাল বাহার চৌধূরী জানান, ঝিনাইদহ শহরের সরকারী কেসি কলেজের সামনে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের বাস ভবন।  শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে আক্কাচ আলী ম্যাজিস্ট্রেটদের বাস ভবন চত্তরের একটি সোজনে গাছে সোজনে পাড়তে উঠেন। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে সে মারা যায়।  খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা এসে তার লাশ উদ্ধার করে। নিহত আক্কাস আলি  শহরের বাজার পাড়ায় নৈশ প্রহরির কাজ করতেন।
ম্যাজিস্ট্রেট কলোনীর বাসিন্দারা তাকে ডেকে এনে সোজনে পাড়তে গাছে উঠালে এ ঘটনা ঘটে বলে এমন অভিযোগ এনে বিক্ষুব্ধ জনতা জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেটদের বাস ভবনের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এ হত্যাকান্ডের বিচার দাবী  করে।  এসময় বিক্ষুব্ধ জনতা ম্যাজিস্ট্রেটদের বাস ভবনের প্রধান গেট ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রণে আনে।  ঝিনাইদহ সদর সার্কেল এএসপি নজরুল ইসলাম ঘটনাস্হলে গিয়ে জনতার সামনে বিষয়টি তদন্ত পুর্বক প্রয়োজনীয়  ব্যবস্হা গ্রহনের আশ্বাস দিলে বিক্ষুদ্ধ জনতা শান্ত হয়ে অবরোধ তুলে নেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  সে ঝিনাইদহ সদর উপজেলার গয়েশপুর গ্রামের মৃত সামের আলী মন্ডলের ছেলে ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ