• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন |

অনুশীলনে ফিরেছেন রোনাল্ডো

Ronaldoখেলাধুলা ডেস্ক:  রিয়াল মাদ্রিদের অনুশীলনে ফিরেছেন দলের সর্বোচ্চ স্কোরার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ঘরের মাঠে বুধবার চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচকে সামনে রেখে অনুশীলন পর্বে এই প্রথম দেখা গেল রোনাল্ডোকে।
একইসাথে হাঁটু এবং থাইয়ের পেশীর সমস্যার কারণে মাদ্রিদের শেষ চারটি ম্যাচে দলে ছিলেন না তারকা এই উইঙ্গার। এর মধ্যে বুধবার কিংস কাপের ফাইনাল ম্যাচটিও ছিল। ম্যাচটিতে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে ২-১ গোলে পরাজিত করে শিরোপা জিতে রিয়াল। দুই সপ্তাহ আগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ইনজুরিতে পড়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন রোনাল্ডো।
চলতি মৌসুমে লা লিগা এবং চ্যাম্পিয়নস লীগে এখন পর্যন্ত সর্বাধিক গোল করেছেন পতুগীজের এই অধিনায়ক। আর তাই বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্নের বিপক্ষে তাকে দলে পেতে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি উন্মুখ হয়ে আছেন। ২০০২ সালের পরে ১০ম ইউরোপীয়ান শিরোপা ঘরে তুলতেও মরিয়া হয়ে আছে রিয়াল।
আজ ক্লাবের ওয়েবসাইটে রিয়াল জানিয়েছে রোনাল্ডো ছাড়া অনুশীনে যোগ দিয়েছেন ব্রাজিলের অপর ইনজুরি আক্রান্ত লেফট ব্যাক মার্সেলো।
আগামী ২৯ এপ্রিল বায়ার্নের মাঠে ফিরতি লেগের ম্যাচ এবং ২৪ মে লিসবনে এবারের মৌসুমের চ্যাম্পিয়নস লীগের ফাইনাল অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ