• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন |

আওয়ামী লীগের জামায়াত বরণ!

pabna-20131213110954পাবনা: জামায়াত-শিবিরের ৭০ কর্মীকে মিষ্টিমুখ করিয়ে ও ফুল দিয়ে বরণ করে নিয়েছেন পাবনার ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। শুক্রবার রাতে মুলাডুলির বাঘহাচলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগ দেন। এ সময় ওয়ার্ড নেতাসহ বিএনপির তৃণমূলের কিছু কর্মীও আওয়ামী লীগে যোগ দেন। তবে স্থানীয় জামায়াতের ইউনিয়ন সেক্রেটারি শাহীন হোসাইন বলেছেন, “যারা আওয়ামী লীগে যোগ দিয়েছেন, তারা জামায়াতের সক্রিয় কোনো নেতা-কর্মী নন। এ ছাড়া জামায়াতের নেতা-কর্মী কোনো দিনই আওয়ামী লীগে যোগ দেবেন না।”

মুলাডুলি ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান জানান, জামায়াত-শিবিরের এসব সদস্য ওই এলাকায় সরকারবিরোধী আন্দোলনে ভূমিকা পালন করেন। তাদের আওয়ামী লীগে যোগ দেয়া জন্য তারা উদ্যোগ নেন। স্থানীয় ও উপজেলা পর্যায়ের নেতাদের সঙ্গে পরামর্শ করে তাদের আওয়ামী লীগের যোগদান করানো হয়।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন জানান, জামায়াত-শিবিরের ৭০ ও বিএনপির তৃণমূল পর্যায়ের বেশ কিছু কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার আগে তাদের প্রত্যেকের ছবি ও ঠিকানা সংগ্রহ করা হয়। পরে তারা আওয়ামী লীগের সদস্য ফরম পূরণ করে দলে যোগ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ