• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন |

খুলনায় নারী পুলিশ অগ্নিদগ্ধ

Policeখুলনা: খুলনা জেলার ফুলতলা থানার স্টাফ কোয়ার্টারে রাবিয়া সুলতানা সোনিয়া (২১) নামের এক নারী পুলিশ সদস্য অগ্নিদগ্ধ হয়েছেন। শনিবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়। আহত রাবিয়া সুলতানা যশোর জেলার কোতোয়ালি থানার পূর্ব বারান্দি নাথপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক বাচ্চুর মেয়ে। তিনি ফুলতলা থানায় নারী কনস্টেবল হিসেবে কর্মরত। তার স্বামী ওই থানার সহকারী উপ-পরিদর্শক। আহত সোনিয়া জানান, শুক্রবার রাতে তার স্বামী থানায় ডিউটি করছিলেন। তিনি কোয়ার্টারে মশার কয়েল জ্বেলে ঘুমিয়ে পড়েন। হঠাৎ ঘুম থেকে জেগে দেখেন বিছানায় আগুন ধরে গেছে। এ সময় সোনিয়া মোবাইলে তার স্বামীকে দ্রুত বাসায় আসতে বলেন।

আগুন নেভাতে গিয়ে সোনিয়ার হাত লেগে বিছানার পাশে রাখা কেরোসিনের বোতল পড়ে যায়। তখন পুরো বিছানায় আগুন ধরে তিনি অগ্নিদগ্ধ হন।

তিনি আরও জানান, তার স্বামী এসে আগুন নেভায়। পরে তাকে দ্রুত খুলনা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে হেলিকপ্টারে করে ঢাকা নিয়ে আসা হয়। পরে বিকেল ৪টার দিকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ডা. খালেদ আহম্মেদ জানান, তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ