• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

তেঁতুলিয়ায় অগ্নিকাণ্ডে ২৭ পরিবার পুড়ে ছাই

Agun

পঞ্চগড়: পঞ্চগড়ে ভয়াবহ অগ্নিকান্ডে ২৭ পরিবার ঘরছাড়া হয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আগুণ লাগার পর মানুষ দিকবিদিক ছুটোছুটি করে পালাতে থাকে। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস ও পঞ্চগড় ফায়ার সার্ভিস স্টেশনের ৩ টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আড়াই ঘন্টা চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে গ্রামের ২৭ টি পরিবারের প্রায় ৫২ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। নগদ টাকা, গৃহপালিত গরু-ছাগল, ধান, চাউলসহ ঘরের সব কিছু পুড়ে ছাঁই হয়ে গেছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাস্টার আব্দুল মালেক জানান, গিতালগছ গ্রামের রমিজুলের বাড়ির রান্না ঘর থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত।

শনিবার সকালে পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে প্রতি পরিবারকে ৩০ কেজি চাল, ২ হাজার টাকা ও ২ টি করে কম্বল বিতরণ করেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের ক্ষতির পরিমাণ নিশ্চিত করে তাদের ত্রান ও পুনর্বাসন মন্ত্রণালয়ের অধিনে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ