• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৯৫ ঘর পুড়ে ছাই

Agunনীলফামারী প্রতিনিধি: ভয়াবহ অগ্ন‎িকান্ডে নীলফামারী সদরের কুন্দুপুকুর ইউনিয়নের দক্ষিন সুটিপাড়া গ্রামে ৩২ পরিবারের ৯৫টি ঘর পুড়ে গেছে। শনিবার ভোররাতের এ অগ্ন‎িকান্ডের ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা ক্ষতিগ্রস্থ্য পরিবারগুলোর।
ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী জানান, শনিবার ভোররাতে ঐ গ্রামের কৃষক আব্দুল মান্নানের বাড়ির গোয়াল ঘরে জ্বালানো মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়ে চারিদিক ছড়িয়ে পড়ে। এতে প্রতিবেশী ৩২ পরিবারের ৯৫টি টিনের ও খড়ের ঘর এবং ঘরে রক্ষিত আসবাবপত্র, ধান চাল, আলু, পিয়াজ রসুন ও গ্রামের জালাল উদ্দিনের নগদ তিন লাখ টাকা পুড়ে ছাই হয়। এসময় পাঁচটি গরু ও শতাধিক হাঁসমুরগী অগ্নিদ্বগ্ধ হয়ে মারা যায়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় অর্ধ কোটি টাকা বলে ধারনা করা হচ্ছে।
শনিবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে একটি করে কম্বল ও নগদ এক হাজার করে টাকা প্রদান করেন। অপর দিকে কুন্দুপুকুর ইউনিয়ন পরিষদের পক্ষে পরিবারগুলো জন্য খাদ্যের ব্যবস্থা করা হয় বলে জানান ইউপি চেয়ারম্যান।
নীলফামারী ফায়ার ষ্টেশনের লিম লিডার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে নীলফামারী ও সৈয়দপুর থেকে দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ