• সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

রেলওয়ে পশ্চিম জোনের ডেম্যু ট্রেন অনির্দিষ্টকালের জন্য বন্ধ !

PARBOTIPUR (DINAJPUR) PHOTO- ROKUNUZZAMAN   19-04-2014পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পশ্চিমাঞ্চলীয় রেলওয়ে জোন পার্বতীপুর-ঠাকুরগাঁও-লালমনিরহাট রেলপথে গত ৬ এপ্রিল থেকে ডেম্যু ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলে এই পথে যাতায়াতকারী ডেম্যু ট্রেনের যাত্রী সাধারন চরম দূর্ভোগে পড়েছে।
পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে দিনাজপুর হয়ে ঠাকুরগাঁও পর্যন্ত একটি এবং পার্বতীপুর থেকে রংপুর হয়ে লালমনিরহাট পর্যন্ত একটি। এই দুইটি ডেম্যু ট্রেন এই দুই রেলপথে প্রতিদিন নিয়মিত চলাচল করতো। কিন্তুু গত ৬ এপ্রিল থেকে এই দুই রেলপথে ডেম্যু ট্রেন চলাচল সম্পূর্ন ভাবে বন্ধ রয়েছে। ফলে এই সব রেলপথে ডেম্যু ট্রেনে যাতায়াতকারী যাত্রী সাধারণকে চরম দূর্ভোগে পড়তে হয়েছে।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাষ্টার শেখ আব্দুল জব্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পার্বতীপুর-ঠাকুরগাঁও-লালমনিরহাট রেলওয়ে রুটে চলাচলকারী একজোড়া ডেম্যু ট্রেনের একটির ইঞ্জিন বিকল এবং অন্যটি দুস্কৃতিকারী কর্তৃক ঠাকুরগাঁও রুটে ভাংচুর হওয়ার কারনে গত ৬ এপ্রিল থেকে এইসব রুটে ডেম্যু ট্রেন চলাচল বন্ধ রয়েছে অনিদৃষ্টকালের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ