• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩২ অপরাহ্ন |

সিদ্দিক অপহরণের তদন্তকাজ অব্যাহত

DMPঢাকা: ‘আবু বকর সিদ্দিককে উদ্ধারের পর তিনি আদালতে যে জবানবন্দি দিয়েছেন তার সূত্র ধরে তদন্তকাজ অব্যাহত রয়েছে।’ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম শনিবার সকালে ডিএমপির তথ্যকেন্দ্রে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি আরো বলেন, সন্দেহভাজনদের ব্যাপারে গোয়েন্দা পুলিশের একাধিক দল ঢাকা ও ঢাকার বাইরে তদন্ত করছে। একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা পুলিশও সন্দেহভাজন অপহরণকারীদের ব্যাপারে তদন্ত চালাচ্ছে। এ বি সিদ্দিকের অপহরণ ঘটনার রহস্যভেদে ডিএমপি ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সমন্বিতভাবে কাজ করছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, উদ্ধারের পর এ বি সিদ্দিক আদালতে যে জবানবন্দি দিয়েছেন, তদন্ত চলছে তার বক্তব্যের সূত্র অনুসরণ করে।

আশা করি শিগগির অপহরণকারীদের শনাক্ত করা সম্ভব হবে। তদন্ত কাজে ডিএমপির একাধিক টিমও কাজ করছে বলে তিনি জানান।

মনিরুল ইসলাম আরো বলেন, এ বি সিদ্দিকের অপহরণের ঘটনা পূর্ব পরিকল্পিত ছিল। এ কারণেই অপরাধীদের শনাক্তে পুলিশকে বেগ পেতে হচ্ছে। তবে শিগগির অপহরণকারীদের ধরা সম্ভব হবে বলে আশা করেন তিনি।

যুগ্ম কমিশনার আরো বলেন, কি কারণে এই অপহরণের ঘটনা ঘটেছে তা আগে নিশ্চিত হতে পারলে অপরাধীদের শনাক্ত করাও সহজ হবে। পুলিশ সে চেষ্টাই করে যাচ্ছে।

নারায়ণগঞ্জের ভূঁইগড় এলাকায় এ বি সিদ্দিকের অপহরণের সময় যেসব জিনিস ব্যবহার করা হয়েছে, সেগুলোর অনুসন্ধানে কাজ চলছে বলে জানিয়েছেন পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা। সব বিষয়ে এ বি সিদ্দিকের পরিবারের সঙ্গে পুলিশ যোগাযোগ রক্ষা করে চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বুধবার ফতুল্লার ভূঁইগড় এলাকা থেকে এ বি সিদ্দিককে অপহরণ করে একদল দুর্বৃত্ত। এর ৩৫ ঘণ্টা পর বৃহস্পতিবার রাতে মিরপুর আনসার ক্যাম্প এলাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ