• শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন |

পাবনা মনসুর আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষকে কুপিয়েছে সন্ত্রাসীরা

Pabnaপাবনা: পাবনা শহীদ এম মনসুর আলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুল মান্নান খানকে এলোপাথাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা। মুমুর্ষ অবস্থায় তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বেলা ১১টার দিকে অটোরিকশা যোগে পাবনা শহরে আসার পথে সদর থানার অদূরে সেন্ট্রাল গালর্স স্কুলের কাছে একদল সশস্ত্র সন্ত্রাসীরা এই হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা অধ্যক্ষ আব্দুল মান্নান খানকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে সহকারি পুলিশ সুপার রোকনুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করে আহত মান্নান খানের খোঁজ খবর নেন। চিকিৎসকরা গুরুতর আহত আব্দুল মান্নানের অস্ত্রপচার সম্পন্ন করেন।

উল্লেখ্য, শহীদ এম মনসুর আলী কলেজের অধ্যক্ষের পদ নিয়ে দীর্ঘদিন ধরে জটিলতা চলে আসছিল। সম্প্রতি আব্দুল মান্নান খানকে অধ্যক্ষ পদ থেকে সরিয়ে দিয়ে একই প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুস সামাদকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেন কলেজ পরিচালনা কমিটি।

এর প্রেক্ষিতে হাইকোর্টে রিট করলে আব্দুল মান্নান খানের পক্ষে রায় দেন হাইকোর্ট। হাইকোর্টের রায় নিয়ে তিনি কিছুদিন আগে কলেজে অধ্যক্ষ পদে পূণরায় যোগ দিতে গেলে এই জটিলতা তৈরী হয়। এরই জের ধরে অধ্যক্ষ মান্নানের উপর এই হামলা চালানো হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ