• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :

কোচিং সেন্টারে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ

Lasঢাকা: রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার এক কোচিং সেন্টারে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। ওই ছাত্রীর নাম আইরিন (২০)। তিনি মালিবাগের সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তিনি ফার্মগেটের ইসলামিয়া চক্ষু হাসপাতালের চিকিৎসক সাইফুল ইসলামের মেয়ে। গত দু’দিন ধরে নিখোঁজ থাকার পর আজ সোমবার তার ঝুলন্ত লাশ পাওয়া গেছে। এ বিষয়ে জানতে নিহতের বাবা সাইফুল ইসলামের সঙ্গে কথা বলতে তার মোবাইলে কল করে সাংবাদিক পরিচয় দিলে তিনি কথা বলতে রাজি হননি।
রমনা থানার ওসি মশিউর রহমান এবিনিউজকে জানান, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সিদ্বেশ্বরীর খন্দকার গলির ২৬ নম্বর বাড়িতে থাকা ইসিসিপি কোচিং সেন্টার থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, ওই ভবনটির মালিক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের ছোট ভাই লুৎফর রহমান। কোচিং সেন্টারে ভিকারুননিসা নুন স্কুলের শিক্ষার্থীদের পড়ানো হতো।
ওসি মশিউর জানান, শনিবার ডা. সাইফুল ইসলাম মেয়ে নিখোঁজের বিষয়টি জানিয়ে থানায় সাধারণ ডায়রি করে। পড়াশোনা বা জীবনের সঙ্গে সম্পৃক্ত নয় এমন একটি জায়গায় আইরিন কীভাবে এলো- তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। বর্তমানে তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ