• বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

খানসামায় ছিনতাইকারীর কবলে সেনা সদস্য

Cintai-3খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: ছুটিতে গ্রামে আসা এক সেনা সদস্যের বাই-সাইকেল, টাকা ও মোবাইল সেট ছিনতাই হয়েছে। এ সময় ওই সেনা সদস্যের আত্মচিৎকারে পথচারী এক ছিনতাইকারীকে আটক করে থানায় সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নে।
সূত্রমতে, রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভাবকী দেবপাড়ার সুমন্ত দেবের ছেলে ছুটিতে আসা সেনা সদস্য সুমন চন্দ্র দেব বাড়ীর অদূরে কাচিনিয়া হাট থেকে বাড়ি ফেরার পথে শয়রাতলী নামক স্থানে ৫জন ছিনতাইকারীর কবলে পরে। ছিনতাইকারীরা সুমনের হাত-পা বেধে মুখে মাটি পুরে দিয়ে বাই-সাইকেল, মোবাইল সেট এবং নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার চিৎকারে পথচারীরা ছুটে এসে মহসিন (১৭) নামের এক ছিনতাইকারীকে আটক করে। আটক মহসিন আলী পার্শ্ববর্তী রাণীরবন্দর এতিমখানা ডাঙ্গাপাড়ার আকতার হোসেনের ছেলে।
পরে ভাবকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে আটক ছিনতাইকারীকে থানা পুলিশের হাতে তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ