• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

তারাগঞ্জে আগুণে ৩০ ঘর পুড়ে ছাই

Agunরংপুর: রংপুরের তারাগঞ্জে অগ্নিকান্ডে ১৫টি পরিবারের প্রায় ২২লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল সোমবার দুপুর দেড়টায় হাড়িয়ারকুঠি ইউনিয়নের খঁলেয়া পাচানি গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের কৃষক জাহেদ হোসেনের স্ত্রী সোনালী বেগম নিজ বাড়িতে দুপুরে চুলায় রান্না তুলে দিয়ে পাশের বাড়িতে লবণ আনতে গেলে চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। দ্রুত এআগুন ছড়িয়ে পড়লে ওই গ্রামের কৃষক মোফাজ্জল হোসেন, রমজান আলী, ইলিয়াছ হোসেন, বকুল মিয়া, আলী হোসেন, জব্বার হোসেন, বাবুল হোসেন, এনামুল হক, আব্দুল খালেক, মমিনুল ইসলাম সহ ১৫টি পরিবারের ৩০টি ঘর পুড়ে যায়। পরে রংপুর থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান কুমারেশ রায় বলেন, ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে ১৫কেজি চাল, ৫শত টাকা ও একটি করে কম্বল দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ