• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন |

নীলফামারীতে বিদ্যুতের খুঁটির চাপায় শ্রমিকের মৃত্যু

Polliনীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে পল্লী বিদ্যুৎ সমিতির খুঁটির চাপায় লেবু মিঞা (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের উত্তরা  ইপিজেডে এ ঘটনা ঘটে। মৃত লেবু মিয়া নীলফামারী সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আজিবর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরা ইউপিজেডে পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ লাইনের সম্প্রসারণের বৈদ্যুতিক খুটি স্থাপন কাজ চলা অবস্থায় লেবু মিয়া একটি খুটির ওপরে উঠে কাজ করছিল। এসময় হঠাৎ ওই খুঁটিটি উপড়ে পড়লে লেবু মিয়া খুঁটির নিচে চাপা পড়ে। স্থানীয়রা তাকে মূর্মষ অবস্থায় উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবুল কালাম প্রামানিকের সাথে যোগাযোগ করার হলে তিনি বলেন কাজটি আমাদের কিন্তু এটি বাস্তাবায়ন করছে ‘দি ডিস্টিউ ভিশন লিমিটেড নামে একটি  ঠিকাদারী প্রতিষ্ঠান। তাই সকল দায়ভার ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের।
এব্যাপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী আক্তার আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারেকে তাৎক্ষনিক এক লক্ষ টাকার সহায়তা প্রদান করা হয়েছে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে একটি ইউডি মামলা দাযের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ