• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

মন্ত্রিসভায় নিয়োগ প্রক্রিয়া ত্বরান্বিত করার নির্দেশ

Gov. Logo ঢাকা : সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসেন ভূঁঞা বলেছেন, প্রয়োজনীয় জনবলের অভাবে মন্ত্রিসভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে বিলম্ব হওয়ার কারণে প্রয়োজন অনুযায়ী পদ সৃষ্টি এবং নিয়োগ প্রক্রিয়া ত্বরান্বিত করতে উপায় খুঁজতে নির্দেশ দিয়েছে মন্ত্রী সভা। মোশাররফ হোসেন ভূঁঞা জানান, প্রয়োজনীয় জনবলের অভাবে মন্ত্রিসভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে বিলম্ব হওয়ার কারণ চিহ্নিত ও নিয়োগ প্রক্রিয়া ত্বরান্বিত করতে মন্ত্রিসভা নির্দেশ দিয়েছে।

মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসেন ভূঁঞার নেতৃত্বে বিষয়টি পর্যালোচনা করে কিভাবে তা ত্বরান্বিত করা যায় সে বিষয়ে সুপারিশ করতে বলা হয়েছে।

বৈঠকে মন্ত্রিসভার গত তিন মাসের সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি বিষয়ক প্রতিবেদন উপস্থাপন করা হয়। এতে বলা হয় ৫১. ৩৫ শতাংশ সিদ্ধান্ত বাস্তবায়নে অগ্রগতি হয়েছে। যা সন্তোষজনক বলে জানিয়েছে মন্ত্রিসভা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ