• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

অভিনেত্রী নিপুণকে অর্ধনগ্ন করে নির্যাতন

Niponবিনোদন ডেস্ক : অভিনেত্রী নিপুণকে অর্ধনগ্ন করে নির্যাতন করা হয়েছে। এমন একটি খবরে তার ভক্তদের মাঝে তোলপাড়ের সৃষ্টি হয়েছে।
মূল ঘটনা হলো অভিনেত্রী নিপুণকে অর্ধনগ্ন করে নির্যাতন করা হয়েছে। একটি বস্তিতে নিয়ে তাকে রাখা হয়। তারপর দিনের পর দিন সেখানে তিনি নির্যাতনে শিকার হন। অনেকদিন পর তাকে মুক্ত করা হয়। এটি মূলত একটি অনুদানের ছবির শুটিয়ের দৃশ্যায়নের গল্প। আসলেনিপুণ সত্যিকারভাবে নির্যাতিত হননি।
স্বাধীনতা যুদ্ধের একটি ছবিতে অভিনয় করার দৃশ্যে তিনি গ্রামের এক অশিক্ষিত মহিলার দৃশ্যে অভিনয় করেছেন। ছবিটিতে তিনি খোলামেলা পোশাকে অভিনয় করেছেন। ছবিটিতে তিনি প্রায় ছেঁড়া লাল শাড়ী পরে অভিনয় করেছেন।
এ প্রসংগে নিপুন বলেন, চরিত্রের প্রয়োজনে ব্লাইজ ছাড়াই অভিনয় করতে হয়েছে। তা না হলে ওই চরিত্রটি ফুটিয়ে তোলা যেতো না। তিনি বলেন, দর্শকরা ছবিটি দেখে অন্য রকম উপলব্দি করতে করবেন।
লেখক সাংবাদিক আনিসুল হকের গল্প `৭১-এর সাহসিনী` অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ৭১’র মা জননী’। সিনেমার শুটিং শুরু হয় ২০১৩ সালের ১৬ অগাস্ট শুক্রবার। উপন্যাস থেকে শাহ আলম কিরণের সিনেমা ‘৭১’র মা জননী’র নাম ভূমিকায় অভিনয় করছেন নিপুণ।
এরই মধ্যে ২০১৩ সালের সরকারি অনুদান পাওয়া নির্মাণাধীন সিনেমাটির আশি ভাগ শুটিং শেষ করেছেন নির্মাতা কিরণ।বর্তমানে এর সম্পাদনার কাজ চলছে।সিনেমাটির প্রচারণাও শুরু হয়েছে এরই মধ্যে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ‘৭১’র মা জননী’ শিরোনামের একটি ফ্যান পেজ খোলা হয়েছে। যেখানে ছবিটির বেশকিছু ফটোগ্রাফ পোস্ট করা হয়েছে।এতদিন যারা নায়িকা নিপুণকে দেখে এসেছেন, তারা এবারে ভিন্ন এক নিপুণকে দেখতে পাবেন।এই নিপুণ একাত্তরের মা জননী। তিনি একজন মুক্তিযোদ্ধাও বটে। যে কিনা নিজের স্বামী-সন্তান, এমনকি নিজের সমভ্রম হারিয়েও পাকহানাদারদের সঙ্গে লড়াই করেন অসীম সাহসিকতায়।
গ্রামের এক কুল বধূ হয়েও অস্ত্র হাতে শত্রুদের মুখোমুখী হয়। সম্মুখ সময়ে অসংখ্য নিরস্ত্র, অসহায় মানুষের নির্যাতনকারীদের রুখে দেন। ‘৭১’র মা জননী` ছবিতে নিপুণ ও আগুন ছাড়াও অভিনয় করছেন চিত্রলেখা গুহ, ম. ম. মোর্শেদ, গুলশান আরা, মিশু, রাকিব, আবদুল হালিম আজিজ, স্বরণ, মোরশেদ আলম, লিখন, মাহবুব, এলিনা পারভেজ, রিমা, ঈষিতা পায়েল, সোমা ফেরদৌস, মিমা জামান তিথি, পৃথু, সারোয়ার আলম সৈকত, জুয়েল, এবং সাজু মেহেদী, সুমাইয়া, মনিকা, সোহানসহ কয়েকজন শিশুশিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ