• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দিনাজপুরে ভেজাল ওষুধ কারখানাটি স্বেচ্ছাসেবক পার্টির সভাপতির

Dinajpur দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতির বাড়িতে অভিযান চালিয়ে ভেজাল ওষুধ তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব)।

সোমবার দুপুরে র‌্যাবের একটি দল শহরের ষষ্টিতলা এলাকায় ওবায়দুল্লাহ বাবুর বাড়িতে অভিযান চালিয়ে বেশ কিছু ভেজাল ওষুধ, ওষুধ তৈরির কাঁচামাল ও সরঞ্জাম জব্দ করে। পরে কারখানাটি সিলগালা করে দেওয়া হয়।

এ সময় কারখানার মালিক ও জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওবায়দুল্লাহ বাবুকে আটক করা হয়। এ সময় অভিযানের সঙ্গে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম ভ্রাম্যমাণ আদালতে তাকে ৬ মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের কারাদণ্ড দিয়েছেন।

দিনাজপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার মেজর খালিদ জানান, ওবায়দুল্লাহ বাবুর বাসায় এন এ ফার্মা নামে ভেজাল ওষুধ তৈরির কারখানার সন্ধান পেয়ে অভিযান চালানো হয়।

চমকপ্রদ নাম দিয়ে দীর্ঘদিন ধরে এই কারখানায় ১৫টি আইটেমের বিভিন্ন ভেজাল ওষুধ উৎপাদন করা হচ্ছিল বলে র‌্যাব জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ