• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ফোনসেটে ছবি তুলে কিশোরীর সর্বনাশ

Mobialআন্তর্জাতিক ডেস্ক: মোবাইল ফোনসেটে অশ্লীল ছবি তুলে ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে ভারতের নৈহাটিতে। পুলিশ অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে।
জানা যায়, মোবাইল ফোনের দোকানে যাওয়ার সুবাদে অভিযুক্ত যুবকের সঙ্গে পরিচয় হয় ওই কিশোরীর। ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। সুযোগ বুঝে কৌশলে মোবাইল ফোনের ক্যামেরায় কিশোরীর বেশ কিছু অশ্লীল ছবি তুলে রাখে যুবক। এর পর থেকেই শুরু হয় ব্ল্যাকমেল।
রোববার ওই কিশোরীকে একটি রেস্তোরাঁয় ডাকা হয়। কিশোরীকে জানানো হয়, তার সব ছবি মুছে দেওয়া হবে। এ আশ্বাসে কিশোরী গেলে তাকে একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই যুবক। অভিযোগ জানার পর জয় সাউ নামের ওই যুবককে গ্রেফতার করে নৈহাটি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ