• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষকের মামলায় রাবির বহিষ্কৃত সেই শিক্ষার্থী গ্রেপ্তার নিজ আসন থেকে উঠে এসে রওশনের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ করেছে বিটিআরসি শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন

রৌমারীতে প্রহরীর চাকুরীর দাম ৬ লাখ টাকা !

Taka-2রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ৬ লাখ টাকা হলেই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী নিয়োগ হয়। টাকা না হলে আলাপ নেই। ফলে যোগ্য ব্যক্তিরা বাদ পড়ছেন। আর টাকা আছে যাদের তারাই হচ্ছেন চাকরীর মালিক। এমনই অবস্থা চলছে রৌমারীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী নিয়োগে।
বিষয়টি নিয়ে অভিভাবক ও ম্যানেজিং  কমিটির লোকজন শিক্ষা কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ৫ ইউনিয়নের ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ নিয়োগ বাণিজ্য চলছে। তার মধ্যে সোনাপুর, বকবান্দা, কোমরভাঙ্গি, গয়টাপাড়া, চরবামনের চর, মির্জাপাড়া, তিনতেলী, যাদুরচর নতুন গ্রাম, খেওয়ার চর, দাঁতভাঙ্গা বেগম মজিদা, ঝগড়ার চর, চাক্তাবাড়ী ও বাইটকামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি কাম প্রহরী নিয়োগে ব্যাপক অনিয়ম চলছে। এ নিয়োগ বাণিজ্যে উপজেলা শিক্ষা অফিসারের যোগসাজসে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক মিলে এ দুর্নীতি করছেন।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান জানান, ৬ লাখ টাকা হলেই নিয়োগ হয় এ বিষয়ে আমি কিছুই জানিনা এবং আমি কোন অভিযোগও পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ