• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

আ.লীগে যোগ দিলেন রানার বাবা কুলু খালেক

hj_22153_0সাভার: সাভারে ধসে যাওয়া রানা প্লাজার মালিক সোহেল রানার বাবা আব্দুল খালেক ওরফে ‘কুলু খালেক’ আওয়ামী লীগে যোগ দিয়েছেন। মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমানের বাড়িতে আওয়ামী লীগ আয়োজিত এক প্রস্তুতি সভায় উপস্থিত হয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।
এ সময় কুলু খালেক সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও সব সময় আওয়ামী লীগের পাশে থেকে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন।
তবে সোহেল রানার বাবার সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দায়ের সঙ্গে আগ থেকেই সুসম্পর্ক ছিল। এরই সূত্র ধরে তিনি আওয়ামী লীগে যোগদান করেছেন বলে জানা গেছে।
এতে ঢাকা জেলা পরিষদের প্রশাসক হাসিনা দৌলা, সাভার বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিসি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিমসহ আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
স্থানীয় আওয়ামী লীগের নেতাদের কাছ থেকে জানা গেছে, রানা ও তার পরিবারের সদস্যরা স্থানীয়ভাবে জনরোধের মুখে রয়েছে। এই রোষ এড়াতেই খালেক আওয়ামী লীগে যোগ দিতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ