• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৩২ অপরাহ্ন |

শ্রীপুরে সরকার দলীয় দুটি সংগঠনের মধ্যে সংঘর্ষ॥ আহত ৬

33436_Gazipur-(7)- 22 April 2014- 6 injured in internal  AL clashঢাকা: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা (পল্লী বিদ্যুৎ মোড়) এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারদলীয় দুটি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তেলিহাটী ইউনিয়ন ছাত্রলীগের দফতর সম্পাদক সোহাগ ইলিম গ্রুপের ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন সোহাগ (২৩), মাসুদ (২৮), মোমেন (২৬), সোহেল (২৭), আসাদ (২১) ও শিব্বির (২৩)।
প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীপুর আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সোলায়মান হক রিপন ও তেলিহাটি ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহাগ ইলিমের মধ্যে সোমবার কাথা কাটাকাটি হয়। পরে মঙ্গলবার বিকেলে সোহাগ ইলিম ও তার লোকজন পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় তার চাচা ওয়াহাব হাজীর দোকানে বসেছিল। এসময় পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত শ্রমিক লীগের সোলায়মান হক রিপন এবং তার সহযোগী শওকত ফকিরের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল সোহাগ ইলিম গ্রুপের ওপর হামলা করে। এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে ছয়জন আহত হন। গুরুতর আহত সোহাগ, মাসুদ, মোমেন, ও সোহেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যরা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
শ্রীপুর মডেল থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা আগ্নেয়াস্ত্রের কথা বললেও গুলি বর্ষণের কোনো খবর পাওয়া যায়নি।
আহতদেরকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ