• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫০ অপরাহ্ন |

রংপুরে ৭৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ECরংপুর: ৬ষ্ঠ দফার উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে রংপুরের চার উপজেলায় চেয়ারম্যান পদে ৩৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

রংপুরের চারটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেগুলো হলো পীরগাছা, কাউনিয়া, গঙ্গাচড়া ও রংপুর সদর।

বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির একাধিক নেতা মনোনয়নপত্র দাখিল করেছেন। সকাল থেকে জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রংপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।

গঙ্গাচড়ায় চেয়ারম্যান পদে ১১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং কাউনিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পীরগাছা উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রংপুর জেলা প্রশাসক কার্যালয়ে আগামি ২৬ এপ্রিল মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হবে। আগামী ১৯ মে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ