• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে ভাসমান লোকগণনার জরিপ শুরু

DSC01207 - Copyসিসি নিউজ: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিসংখ্যান বুরোর অধিনে সারাদেশে বস্তি শুমারি ও ভাসমান লোকগণনা ২০১৪ এর কাজ আজ শুক্রবার রাত ১২.০০ মিনিটে শুরু হয়েছে। আগামী ২ মে পর্যন্ত চলবে এই জরিপের কাজ।

সৈয়দপুর রেলওয়ে ষ্টেশনে বস্তি শুমারি ও ভাসমান লোক গণনার উদ্বোধন করেন উপ-পরিচালক (জেলা শুমারি সমন্বয়কারী) মোঃ এনামুল হক। ভাসমান লোকগণনার সময় আরো উপস্থিত ছিলেন জোনাল অফিসার মো. আরশাদ আলী, মোঃ জয়নাল আবেদীন, সুপারভাইজার মিহির কুমার রায়, মোঃ আবুল কাশেম মোল্লা, মোঃ মমতাজউদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম। একই সময়ে বস্তি শুমারি ও ভাসমান লোকগণনা সৈয়দপুর রেলওয়ে ষ্টেশনসহ বাসটার্মিনাল, হাসপাতালের সামনে এবং  গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে লোকগণনা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ