• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সৈয়দপুরে শিক্ষিত দম্পতির হাতে গৃহকর্মী নির্যাতনের শিকার

SAM_1169সিসি নিউজ: নীলফামারী সৈয়দপুরে শিক্ষিত এক দম্পতির হাতে সুমাইয়া আক্তার সুমি (১৪) নামের এক গৃহকর্মী শারিরীক নির্যাতনের শিকার হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী বিচারের দাবিতে নির্যাতনকারী ওই দম্পতিকে বাসার মধ্যে অবরুদ্ধ করে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে শহরের অদূরে ওয়াপদা পাড়ায়।

ওই পাড়ার বাসিন্দা সামসুল আলম ও আলতাফ হোসেন জানান, বাসার ভাড়াটিয়া নীলফামারী সরকারী বালিকা বিদ্যালয়ের শিক্ষক ফরহাদ হোসেন হেলাল ও তার স্ত্রী দিনাজপুর সদরের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আরমান জাহান প্রতিদিন সুমি নামের কাজের এ মেয়েটিকে মারধর করে। মেয়েটিকে মারধরের সময় আত্মচিৎকার শুরু করলে পাশের বাসার লোকজন গিয়ে তাকে উদ্ধার করেছে বেশ ক’দিন। বুধবার সকালে ওই দম্পতি মেয়েটিকে মারধর শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে তাকে রক্ষা করে। সে সময় মেয়েটির পিঠে ও বাহুতে নির্যাতনের কালো দাগ স্পষ্ট দেখা যাচ্ছিল। পরে বিক্ষুব্ধ পাড়ার লোকজন ভাড়াটিয়া ওই দম্পতিকে অবরুদ্ধ করে বাসার মালিক ও প্রশাসনের লোকদের বিষয়টি অবহিত করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে গৃহকর্তা শিক্ষক ফরহাদ হোসেন কাজের মেয়ে সুমীকে শাসন করার কথা শিকার করে বলেন, এটাকে নির্যাতন বলা যাবে না, সামান্য একটু শাসন করেছি। যা আপনজনদের শাসন করার মতো। কিন্তু সামান্য এ ঘটনাকে পাড়ার লোকজন তিলকে তাল বানালো কেন- তা আমার বোধগম্য নয়। তিনি রোজ দিন সুমীকে নির্যাতনের কথা অস্বীকার করে বলেন মেয়েটি আমার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের বড়ভিটার প্রতিবেশির মেয়ে।

ওয়াপদা পাড়ার ডা. আবুল হোসেন বুলু বলেন, ওই দম্পতি এখানে এসেছেন এ মাসের ৬ তারিখে। তাই তাদের সাথে পাড়ার লোকজনের শত্রুতা থাকতে পারে না। আর যদি বাসার মালিকের সাথে শত্রুতা থাকে তাহলে সহজ-সরল ভাড়াটিয়ার সাথে শত্রুতা হওয়ার প্রশ্নই আসে না। তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে ঘটনাটি সুষ্ঠ তদন্তের দাবি জানান। তিনি বলেন, ওই দম্পতি আইওয়াশ করার লক্ষ্যে মেয়েটিকে নির্যাতনের পর পরণের ছেঁড়া কাপড় পাল্টিয়ে নতুন কাপড় ও মাথার চুল বেঁধে প্রশাসনের লোকজন ও সংবাদকর্মীদের সামনে হাজির করা হয়।

সৈয়দপুর থানার এসআই খুরশেদ আলম সিসি নিউজকে জানান, সুমিকে চড়-থাপ্পরের মাধ্যমে মারধর করার আলামত পাওয়া গেছে। তিনি বাসার মালিক নাজমুল হুদাকে বিষয়টি দেখতে এবং মেয়েটিকে চিকিৎসার ব্যবস্থা করার জন্য বলেছি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমান জানান, অফিস কাজে বাইরে থাকায় তিনি বিষয়টি জানেন না। তবে ঘটনাস্থলে যাওয়া পুলিশ অফিসারের কাছে বিষয়টি জেনে তা ব্যবস্থা নেয়া হবে বলে সিসি নিউজকে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ