• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

গোপলগঞ্জ জেলা জামায়াত নেতা আ’লীগে যোগদানে এলাকায় তোলপাড়

222সিসি নিউজ: গোপালগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট ইসমাইল হোসাইন আওয়ামী লীগে যোগদান করেছেন। খবরটি এখন টক অব দা টাউনে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার সকাল থেকে জেলা শহরের চায়ের দোকান, পাড়া-মহল্লায় মানুষের মুখে মুখে রয়েছে এ খবরটি।
বুধবার তাকে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতি কর্তৃক সংবর্ধনা দেওয়ার পর সভাপতি অ্যাডভোকেট এমএম নাসির আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মেজবাহ উদ্দীন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ সংবাদ জানানো হয়।
অ্যাডভোকেট ইসমাইল হোসাইন দীর্ঘদিন ধরে জেলা জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেলের দায়িত্ব পালন করে আসছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইসমাইল হোসেন ২০১২ সালের ১৯ এপ্রিল জেলা বার সমিতির সাবেক সভাপতি মুন্সী আতিয়ার রহমানের মাধ্যমে আওয়ামী লীগে যোগ দেওয়ায় ২৩ এপ্রিল তাকে জেলা আইনজীবী সমিতির পক্ষ হতে সংবর্ধনা দেওয়া হয়।
আওয়ামী লীগ থেকে গোপালগঞ্জ-১ আসনের তিনবার নির্বাচিত সাবেক এমপি ও বর্তমান গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক এবং জেলা সিনিয়র আইনজীবী কাজী আব্দুর রশিদ তাকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগে বরণ করে নিয়েছিলেন। এসময় ওই অনুষ্ঠানে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীরাও করতালির মাধ্যমে তাকে স্বাগত জানান।
জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাভোকেট কদরে আলম খান আফতাব বাংলানিউজকে জানান, আওয়ামী লীগ সরকার যখন যুদ্ধাপরাধিদের বিচার কাজ শুরু করেছেন, সেই মুহূর্তে জেলা জামায়াত নেতা আওয়ামী লীগে যোগদান করেছেন। নিজেকে যুদ্ধাপরাধির দোষ থেকে আড়াল করতে এই কৌশল গ্রহণ করেছেন। তিনি নিজেকে আওয়ামী লীগের সদস্য দাবি করে দলকে কলঙ্কিত করেছেন।
জেলা আইনজীবী সমিতির সাতবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাভোকেট আজগার আলী খান বলেন, ইসমাইল হোসেন এক সময় জামায়াতের রাজনৈতিক কার্মকাণ্ডে জড়িত ছিল। নিজেকে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত করে শেখ হাসিনার হাতকে শক্ত করতে চায়। দেরিতে হলেও কেউ যদি নিজের ভুল বুঝতে পারেন তাহলে সমস্যা কোথায়।
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাভোকেট কাজী মেজবাহ উদ্দীন বলেন, ইসমাইল হোসেন অন্য কোনো রাজনৈতিক দলের সঙ্গে নাই মর্মে আমাদের জানায়। এই কারণে আমরা বারের একটি মিটিংয়ে বারের সিনিয়ন আইনজীবীদের উপস্থিতিতে তার আওয়ামী লীগে যোগদানকে স্বাগত জানাই।
গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এমএম নাসির আহমেদ যোগদানের সত্যতা স্বীকার করে বলেন, তিনি ১৯ এপ্রিল ২০১২ সালে সাবেক সভাপতি অ্যাডভোকেট মুন্সী আতিয়ার রহমানের কাছে যোগদানের জন্য আবেদন করেন। তিনি সেই আবেদনে যোগদানপত্র গ্রহণ করা হয়েছে বলে স্বাক্ষর করেন। এ কারণে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী এমদাদুল হক বলেন, অ্যাডভোকেট ইসমাইল হোসেনের যোগদানের বিষয়ে জেলা আওয়ামী লীগ কিছু জানেনা। আমাদের কাছে কখনও আসেনি। এ বিষয়ে আমরা কিছু জানিনা।
অ্যাভোকেট ইসমাইল হোসেন বলেন, আমি এক সময় জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। ২০০৫ সালে হজ্জ করতে যাওয়ার সময় দলীয় কার্মকাণ্ড থেকে অব্যাহতি নিয়েছি। হজ্জ থেকে আসার পর নিজেকে কোনো রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়াইনি। এলাকার উন্নয়নের কথা মাথায় রেখে ২০১২ সালের ১৯ এপ্রিল আমি জেলা বারের সভাপতির মাধ্যমে আওয়ামী লীগে যোগদান করি। আমি আওয়ামী লীগের সদস্য হয়ে জননেত্রী ঘোষিত উন্নয়ন কর্মসূচিতে সম্পৃক্ত হতে চাই।
উৎসঃ   বাংলানিউজ২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ