• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

অভিনেত্রী জেনিফার বাগদান!

Jenifoবিনোদন ডেস্ক : অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্সের আঙুলে অনামিকায় চোখে পড়ছে নতুন এক আংটি। পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছে অভিনেত্রী জেনিফার বাম হাতের অনামিকায় সেই নীলকান্তমণির আংটিটি । এ নিয়ে হলিউডসহ বিশ্বে অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্সকে নিয়ে ব্যাপক আলোড়ন সৃস্টি করেছে। এ থেকে ধরে নেয়া হচ্ছে এবং এখন জোর গুঞ্জন– তবে কি প্রেমিক ব্রিটিশ অভিনেতা নিকোলাস হল্টের সঙ্গে বাগদানের কাজটা সেরেই ফেললেন লরেন্স !
লন্ডনের এক রেস্তোরাঁয় ২৪ এপ্রিল প্রেমিকের সঙ্গে সময় কাটান লরেন্স। সেখানেই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন লরেন্স-হল্ট জুটি। ক্যামেরা চোখ এড়াতে পারেনি ২৩ বছর বয়সী অভিনেত্রীর বাম হাতের অনামিকায় নীলকান্তমণির আংটি।

তবে লরেন্সের এক বন্ধু হলিউড লাইফকে জানায়, এটি বাগদানের আংটি নয়। বরং আংটিটি লরেন্সের পছন্দ হয়েছে বলেই পরেছেন তিনি।

২০১১ সাল থেকে ব্রিটিশ অভিনেতা হল্টের সঙ্গে প্রেম করছেন লরেন্স। তাদের পরিচয় হয় ‘দ্য এক্স মেন: ফার্স্ট ক্লাস’ সিনেমার সেটে। দুবছর প্রেমের পর ২০১৩ সালের শুরুতে সম্পর্কের ইতি টেনেছিলেন এই জুটি, তবে ছয়মাস পর আবারও জোড়া লাগে সম্পর্কের। ২০০৬ সালে লরেন্সের অভিনয় জীবনের শুরু। এরই মধ্যে জিতেছেন অস্কার, গোল্ডেন গ্লোব এবং বাফটাসহ অনেক অ্যাওয়ার্ডস।

ওদিকে ২৪ বছর বয়সী অভিনেতা নিকোলাস হল্ট ক্যারিয়ার শুরু করেন ১৯৯৬ সালে। চলতি বছর লরেন্সের সঙ্গে তাকে দেখা যাবে ‘দ্য এক্স মেন: ডেইজ অফ দ্য ফিউচার পাস্ট’ সিনেমায়, যা মুক্তি পাবে ২৩ মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ