• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩৩ অপরাহ্ন |
শিরোনাম :
গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ করেছে বিটিআরসি শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা

ধর্ষক শিক্ষক আটক, গলায় জুতার মালা

1398513301.সিসি ডেস্ক: রাউজানে এক শিক্ষক কয়েক ছাত্রীর ধর্ষণ করে নিজেই ভিডিও রেকর্ড করে ধরা পড়লেন। উপজেলায় অবস্থিত চট্টগ্রাম বিদ্যুৎ কেন্দ্র মাধ্যমিক উচ্চ বিদ্যাললের শিক্ষক রাসেল কবির (৪০) একই বিদ্যালয়ের কয়েক ছাত্রীর সাথে এই যৌন মিলনের ঘটনায় স্থানীয় জনতা শনিবার দুপুরে তাকে আটক করে।

উপজেলার রাউজান তাপবিদ্যুৎ কেন্দ্রে অবস্থিত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রাসেল কবির দীর্ঘ ৩/৪ বছর যাবৎ বিদ্যালয়ে বাণিজ্য শাখার শিক্ষক হিসেবে কর্মরত থাকার সুবাধে বিদ্যুৎ কেন্দ্রের পাশেই একটি কোয়ার্টার পায়। এতে ছাত্রীদের প্রাইভেট টিউশনির নামের বিভিন্ন সময় যৌন মিলনে বাধ্য করত। যেটি প্রকাশ পায় অভিযুক্ত শিক্ষকের ব্যবহৃত ল্যাপটপে ভিডিও ধারনের মাধ্যমে। এসব ঘটনা আছ করতে পেরে এলাকার লোকজন তার ল্যপটটি জব্দ করার পর এর প্রমাণ মিলে।

ধারনকৃত ভিডিও চিত্র এলাকার তরণ তরুণী থেকে শুরু করে সর্বত্র মোবাইলের মাধ্যমে ছড়িয়ে পরে। তবে তিনি ৩ ছাত্রীর সাথে ধর্ষনের কথা স্বীকার করলেও ভিডিও ফুটেজে বিভিন্ন ছাত্রীর সাথে মিলনের দৃশ্য দেখা যায়। অভিযুক্ত শিক্ষককে স্থানীয়রা আটক করে প্রথমে গণধোলাই, বিদ্যালয় এলাকায় জুতার মালা পরিদর্শন ও মাথা ন্যারা করে রাউজান থানায় সোপর্দ করা হয়। বিষয়টি নিয়ে স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বাচ্চু বলেন, শিক্ষক রাসেল শিক্ষকতার নাম দিয়ে বিভিন্ন ছাত্রীকে যৌন মিলনের মত অবৈধ সম্পর্ক গড়ে তুলে। যার দরুন তিনি দীর্ঘ সময় এসব অপর্কম করলে আমরা নিশ্চিত হতে ল্যাপটক জব্দ করে প্রমান পাই। তাকে চাকুরী থেকে বরকাস্ত করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান বলেন, অভিযুক্ত শিক্ষক ৩ বছর ধরে এখানে কর্মরত আছে। তবে আমি নতুন আসায় আগে কি করেছে তা আমি জানি না।

এ ঘটনার স্বীকার করে স্থানীয়দের অভিযুক্ত শিক্ষক রাসেল কবির বলেন, ৩ ছাত্রীর সাথেই এই ধরনের ঘটনা ঘটেছে। তবে এর বেশি নয়। বিষয়টি নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাউজান থানার দায়িত্বরত কর্মকর্তা ও উপপরিদর্শক ময়নাল বলেন, রাশেল কবির নামের এক শিক্ষককে অপকর্মের দায়ে স্থানীয়রা আটক করে থানায় সোপর্দ করেছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। এবং থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলমগীর ঘটনাস্থ পরিদর্শন করেছেন।

এ ঘটনার পর লম্পট শিক্ষক রাসেল কবিরকে চাকুরী থেকে সাময়িক ভাবে বরখাস্ত করেন বলে রাউজান তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী স্বপন কান্তি চক্রবর্তী। এই ব্যাপারে রাউজান তাপ বিদ্যুৎ কেন্দ্রের উপ সহকারী পরিচালক নিরাপত্তা রুহুল আমিন বাদী হয়ে ঘটনার ব্যাপারে রাউজান থানায় মামলা করেন। রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশঁ বলেন, শিক্ষক রাসেল কবিরের বিরুদ্বে মামলা হয়েছে। শিক্ষক কতৃক তাপ বিদুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানির বিষয়টি রেল মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীকে অভিহিত করা হলে তিনি লম্পট শিক্ষক রাসেল কবিরকে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদানের জন্য তাকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করার নির্দেশ প্রদান করেন ।

লম্পট শিক্ষক রাসেল কবির বরিশাল জেলার ঝালিকাঠি এলাকার বৈশাখীয়া গ্রামের হদুয়ার আবদুর রবের পুত্র। গত ২০০৯ সালে রাসেল কবির তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় চাকুরী নেয়। তার পিতা আবদুর রব তাপ বিদ্যুৎ কেন্দ্রের উপ বিভাগীয় প্রকৌশলী হিসেবে কর্মরর্ত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ