• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

দেশে চলছে নিরব দুর্ভিক্ষ- দিনাজপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকী

Kader Siddikiদিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। সরকারের সেদিকে কোন নজর নেই। ক্ষমতায় টিকে থাকতে যা করার দরকার তাই করছে। দেশকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে গেছে। তাই আর সময় নষ্ট না করে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারকে মধ্যবর্তি নির্বাচন দিতে বাধ্য করতে হবে।
গত শনিবার বিকেলে ঢাকা হতে ঠাকুরগাঁও যাওয়ার পথে দিনাজপুর সার্কিট হাউজে সংক্ষিপ্ত যাত্রাবিরতী সময় জেলা বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বঙ্গবীর কাদের সিদ্দিকি এসব কথা বলেন। কাদের সিদ্দিকী আরো বলেন, এই সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। এই সরকারের কাছে দেশের মঙ্গল আশা করা যায় না। সরকার মানুষের নৈতিক অধিকারটুকুও কেড়ে নিয়েছে। দেশের মানুষের কোন নিরাপত্তা নাই। তিনি বলেন, গুম, খুন-হত্যা, জেল-জুলুম, নির্যাতন চালিয়ে দেশকে নড়কে পরিনত করেছে। নতজানু পররাষ্ট নীতির কারনে আজ তিস্তার ন্যায্য পানির থেকে দেশের মানুষ বঞ্চিত হচ্ছে। পাতানো ও ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে এক নায়কতন্ত্র বাকশাল কায়েম করেছে। সরকার বিরোধী দলের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে। এই সরকারের অধীনে মানবতা ভুলুন্ঠিত হয়েছে। সারা দেশে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। দলীয়করন, টেন্ডাবাজী, চাঁদাবাজীর রাজত্ব কায়েম করেছে। এই অবৈধ সরকারের একদিনও ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। মুক্তিযোদ্ধা দল হিসাবে নিজেদের দাবী করলেও ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে মুক্তিযোদ্ধাদের সুনাম ধ্বংস করেছে। এই সরকারের পরিনতি হবে ভয়াবহ। অবিলম্বে সকল দলের অংশ গ্রহনের মাধ্যমে জাতীয় নির্বাচন না দিলে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।
মতবিনিময়কালে জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান মিন্টু, পার্বতীপুর পৌর মেয়র ও পার্বতীপুর পৌর  বিএনপির সভাপতি এ জেড এম মেনহাজুল হক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাররম হোসেন, জেলা তাঁতী দলের আহবায়ক রেজাউল ইসলাম, জেলা বিএনপির সদস্য মতিউর রহমান মতি ও যুবদল নেতা সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ