• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

মুফতি ইজাহারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

5520140428135201চট্টগ্রাম: হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির মুফতি ইজাহারুল ইসলামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন চট্টগ্রামের একটি আদালত।

সোমবার দুপুরে চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালত দুদকের দায়ের করা একটি মামলায় চার্জশিট গ্রহণ করে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

দুদক কর্মকর্তা এইচ এম আক্তারুজ্জামান জানান, মুফতি ইজাহারের বিরুদ্ধে জ্ঞাত আয় বর্হিভূত বিপুল পরিমাণ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে আদালত তার সম্পদ বিবরণী দাখিল তাকে একাধিক নোটিশ দেন। স্বহস্তে নোটিশ গ্রহণ না করায় মুফতি ইজাহারের বাড়ির সামনে স্বাক্ষীদের উপস্থিতিতে নোটিশ টাঙিয়ে দেওয়া হয়। কিন্তু এর পরও তিনি নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী জমা না দেওয়ায় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬ (২) ধারা লঙ্ঘনের অভিযোগে ইজাহারের বিরুদ্ধে গত জানুয়ারিতে খুলশী থানায় একটি মামলা হয়। এই মামলায় অভিযোগপত্র আদালতে দাখিল করা হলে সোমবার আদালত তা গ্রহণ করেন এবং মুফতি ইজাহারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ