• সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

কমেডি ছবিতে নগ্ন সানি

Sani 13বিনোদন ডেস্ক: বলিউডে বেশ ভালভাবেই নিজের জায়গা ইতিমধ্যে গড়ে নিয়েছেন এক সময়ের সাড়া জাগানো পর্নো তারকা সানি লিওন। ‘জিসম-২’-এর পর এরই মধ্যে তার ‘রাগিনি এমএমএস ২’ ছবিটি মুক্তি পেয়েছে।

শুধু তাই নয়, ছবিটি বেশ ভাল ব্যবসাও করেছে। পর পর দুটি ছবিতে সফলতা পাওয়া সানির চাহিদাও তাই বলিউডে এখন আকাশচুম্বী। তবে শুধু শরীর প্রদর্শননির্ভর চরিত্রে কাজ না করতেও সানিকে অনেকে দিকনির্দেশনা দিয়েছেন।

এদিকে ‘রাগিনি এমএমএস-২’-এর কিছু দৃশ্য পর্নো ছবির সঙ্গেও তুলনা করা চলে। এ দৃশ্যগুলো খুব সাবলীলভাবেই করেছেন সানি। আর নতুন খবর হচ্ছে, সানি লিওন এবার আসছেন তার নতুন ছবি নিয়ে। এরই মধ্যে প্রিয়দর্শনের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে কমেডি চরিত্রে দেখা যাবে সানিকে। কিছু দৃশ্যে নগ্নভাবেও উপস্থাপিত হবেন তিনি।

জানা গেছে, এ ছবিতে অভিনয়ের জন্য এরই মধ্যে কমেডি শিখছেন সানি। হিন্দি ভাষাও আরও ভালভাবে রপ্ত করছেন। জনপ্রিয় কমেডি শোগুলো দেখছেন। ছবির স্ক্রিপ্ট পরিচালক সানির হাতে তুলে দিয়েছেন এরই মধ্যে। সে অনুযায়ী রিহার্সেলেও অংশ নিচ্ছেন সানি। সব মিলিয়ে প্রথমবারের মতো কমেডি চরিত্রে কাজ করতে যাওয়ায় বেশ উপভোগ করছেন তিনি
সবকিছু।

এদিকে কমেডি চরিত্র হলেও তার আবেদনময়ী রূপ থেকে কিন্তু বঞ্চিত হচ্ছেন না দর্শক। বেশ কিছু গানে ব্যাপক খোলামেলা সানিকেই পাওয়া যাবে। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে সানি লিওন বলেন, আমার প্রথম দুটি ছবিতে পুরোপুরি আবেদনময়ী চরিত্রে কাজ করেছি। এবার কমেডি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। অনেক ভাল লাগছে। বিশেষ করে কমেডি শেখাটা আমি উপভোগ করছি। কঠিনই মনে হচ্ছে। তবে ধীরে ধীরে হয়ে যাবে বলেই আমার বিশ্বাস। আশা করছি ছবিটি ভালভাবে শেষ করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ