• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

গাজীপুর সিটি কাউন্সিলরদের গানম্যান দাবি

Gazipur 30 April 2014-GCC Councilor Press conferenceঢাকা: নিজেদের নিরাপত্তার জন্য গানম্যান চাইলেন গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলরা। বুধবার সকালে  নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামের অপহরণের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এই দাবি জানান। গাজীপুর সিটি কর্পোরেশনের নগর ভবনের হলরুমে আয়োজিত এ সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হাছান আজমল ভূইয়া। সম্মেলনে বক্তব্য রাখেন কাউন্সিলর মো. মাহবুবুর রহমান শিপু, সুলতান উদ্দিন আহমেদ, মোসলেম উদ্দিন মুসা, সামসুন্নাহার প্রমুখ।
সংবাদ সম্মেলনে বক্তারা অপহৃত নারয়নগঞ্জ সিটি কাউন্সিলর নজরুল ইসলামকে দ্রুত উদ্ধার ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। তারা সকল সিটি কর্পোরেশনের কাউন্সিলদের গানম্যান অথবা সহজ শর্তে পিস্তল/রিভলভারের লাইসেন্স প্রদান ও নিরাপত্তা দেয়ার দাবিও জানান।
তারা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর কাছে কাউন্সিলর নজরুল ইসলামকে উদ্ধার ও সকল  সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের নিরাপত্তা চেয়ে আবেদন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ