• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৩ অপরাহ্ন |

ত্রিশালে জঙ্গি ছিনতাইয়ে ঘটনার মূলহোতা যুবলীগ নেতা

Trishalসিসি নিউজ: ময়মনসিংহের ত্রিশালে প্রিজনভ্যানে হামলা চালিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিসহ জেএমবির তিন সদস্যকে ছিনতাইয়ের মূলপরিকল্পনাকারী ভালুকা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান কামাল। আজ বুধবার দুপুরে র‌্যাবের সদর দফতরে ছিনতাইয়ের ঘটনায় নেতৃত্বদানকারী কামাল হোসেন ওরফে সবুজ সাংবাদিকদের এ তথ্য জানান ।
মঙ্গলবার রাত থেকে আজ বুধবার ভোর পর্যন্ত রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারককৃতদের উপস্থিতিতে রাজধানীর উত্তরায় র‌্যাবের সদর দফতরের এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। সেখানে ছিনতাইকারী দলটির দলনেতা কামাল হোসেন ওরফে সুবজ এসব তথ্য জানান।
গ্রেফতারকৃতদের মধ্যে অন্যান্যরা হলো মোঃ ইউসুফ আলী (২০), মোঃ বাছির উদ্দিন (২০), মোরশেদ আলম (২২), আবু বকর সিদ্দিক (২৭), মোঃ সোহেল রানা (২৮), মোঃ ইলিয়াস উদ্দিন (৩৪) এবং আনোয়ার হোসেন (৪০)।
র‌্যাব কর্মকর্তারা জানান, কামাল উদ্দিন সবুজ এ গ্রুপের দলনেতা। তিনি ভালুকার একটি কোচিং সেন্টারের মালিক।
এদিকে কামাল উদ্দিন সবুজ সাংবাদিকদের জানান, তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার ভাষ্যানুযায়ী ভালুকা যুবলীগের যুগ্ম সম্পাদক আতাউর রহমান কামাল ওরফে যুবরাজ জেএমবি ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী ও হোতা।
উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ত্রিশাল ও ভালুকার মাঝামাঝি সাইনবোর্ড এলাকায় পুলিশের প্রিজন ভ্যানে হামলা চালিয়ে এক পুলিশকে হত্যা করে জেএমবির মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন সদস্যকে ছিনতাই করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ