• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

প্রিয়াংকা চোপড়ার যৌন ভিডিও

Priankaবিনোদন ডেস্ক : যৌন আবেদনময়ী বিশ্ব সুন্দরী প্রিয়াংকা চোপড়া এবার ধরা খেলেন। তার গোপন অভিসারের ভিডিও প্রকাশ পাওয়ায় শুধু বলিউডে নয় সারাবিশ্বে হৈচৈ ফেলেছে। বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার যৌন ভিডিও ইউটিউবে ফাঁস হয়েছে। আর তা নিয়ে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলছে তোলপাড়।

সামপ্রতিককালের বহুল আলোচিত-সমালোচিত ‘গুণ্ডে’ চবির মধ্যদিয়ে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন প্রিয়াঙ্কা ও রণবীর সিং । এখানে কিছু দৃশ্যে ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দী হন তারা । এমনকি একটি অতি ঘনিষ্ট যৌন দৃশ্যওে তারা কাজ করেন ।

যদিও সে দৃশ্যটি পরে ছবিতে আর রাখা হয়নি। দীর্ঘ এ দৃশ্যটি ইউটউবে প্রকাশ হয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছে।

এদিকে পর্দার এ জুটি এবার বাস্তব্ওে প্রেমলীলায় মজেছেন বলে খবর রটেছে। এমন গুঞ্জনই এখন ভেসে বেড়াচ্ছে বলউড পাড়ায়।যদ্ওি নিজেদের সম্পর্ককে বন্ধত্ব বলেই সবাইকে জানাচ্ছেন প্রিয়াংকা  ও রণবীর । কিন্তু ইদানিং তাদের ঘনিষ্ঠতা বন্ধুত্বকে ছাড়িয়ে ঘেছে, এমনটাই বলছেন অনেকে। কারণ বেশ কিছু স্পটে ডেটিং করতে দেখা গেছে তাদের।

অন্যদিকে একটি ডিসকো বারেও একসঙ্গে আবিস্কার করা হয়েছে প্রিয়াংকা ও রনবীরকে ।এখানে অনেকটা হিজাব ধাচের পোশাক পরিধাণ করে হাজির হয়েছিলেন প্রিয়াংকা ; যেন তাকে কেউ তাকে চিনতে না পারে। কিন্তু মিডিয়াকে পাশ কাটাতে পারেননি তিনি।ওই বারে রণরীর ও প্রিয়াংকাকে ঘনিষ্ঠভাবে নৃত্যরত অবস্হায় পাওয়া গেছে। -খবর অনলাইন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ