• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন |

রানা প্লাজা ট্রাজেডিতে আহত বিল্লাহ’র পাশে স্পন্দন

Hatibandha Pic-1
লালমনিরহাট প্রতিনিধি: সাভারের রানা প্লাজা ট্রাজেডিতে আহত বাকি বিল্লাহকে ৫০ হাজার টাকা অনুদান দিলেন স্পন্দন বি নামের একটি বেসরকারি সংগঠন। মঙ্গলবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর মাধ্যমে ওই অর্থ তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন বি’র প্রতিনিধি মোস্তাফিজার রহমান, বাঁধনের কুড়িগ্রাম সরকারী কলেজ ইউনিট সভাপতি সহিদুল ইসলাম, সম্পাদক সেলিম হোসেন, জোনাল প্রতিনিধি দেব দুলাল চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক কাজি আসাদুজ্জামান খোকন, আওয়ামীলীগের সিঙ্গিমারী ইউনিয়ন সভাপতি হাফিজ উল্লাহ তাইফুন, হাতীবান্ধা প্রেসকাব সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, সম্পাদক নূরল হক প্রমুখ।
প্রসঙ্গত সাভারে রানা প্লাজা ট্রাজেডিতে আহত বাকি বিল্লাহকে আর্থিকভাবে স্বচ্ছলতাদানে ব্যবসা করার লক্ষে ওই অর্থ সহযোগিতা করা হয় বলে জানিয়েছেন, সেচ্ছায় রক্তাদাতাদের সংগঠন বাঁধনের সহযোগী সংগঠন স্পন্দন বি-এর কর্মকর্তারা। এর আগে ওই সংগঠনের ঢাকা অফিস থেকে বাকি বিল্লাহকে আরও ১০ হাজার টাকা দেয়া হয়েছিল বলে জানায় তারা।

জামায়েতের কর্মী আটক
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের ইউপি সদস্য ও জামায়াতের কর্মী দেলোয়ার হোসেনকে (৫৫)  আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ ।
মঙ্গলবার দুপুরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট থেকে তাকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।
আটক দেলোয়ার হোসেন কালীগঞ্জের চন্দ্রপুর ইউনিয়নের লতাবার গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন জানান, বিগত জামাতের হরতাল কর্মসুচির নামে আ.লীগ চন্দ্রপুর ইউনিয়নের সভাপতির দোকান ও অফিস ভাংচুর ও পুলিশের গাড়ী উপর হামলা করায় দোলেয়ার হোসেনকে আটক করা হয়েছে। তার নামে থানায় একটি মামলা রয়েছে। গ্রেফতার পরেই জেল হাজতে প্রেরন করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ