• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

রানা প্লাজা ট্রাজেডিতে আহত বিল্লাহ’র পাশে স্পন্দন

Hatibandha Pic-1
লালমনিরহাট প্রতিনিধি: সাভারের রানা প্লাজা ট্রাজেডিতে আহত বাকি বিল্লাহকে ৫০ হাজার টাকা অনুদান দিলেন স্পন্দন বি নামের একটি বেসরকারি সংগঠন। মঙ্গলবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর মাধ্যমে ওই অর্থ তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন বি’র প্রতিনিধি মোস্তাফিজার রহমান, বাঁধনের কুড়িগ্রাম সরকারী কলেজ ইউনিট সভাপতি সহিদুল ইসলাম, সম্পাদক সেলিম হোসেন, জোনাল প্রতিনিধি দেব দুলাল চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক কাজি আসাদুজ্জামান খোকন, আওয়ামীলীগের সিঙ্গিমারী ইউনিয়ন সভাপতি হাফিজ উল্লাহ তাইফুন, হাতীবান্ধা প্রেসকাব সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, সম্পাদক নূরল হক প্রমুখ।
প্রসঙ্গত সাভারে রানা প্লাজা ট্রাজেডিতে আহত বাকি বিল্লাহকে আর্থিকভাবে স্বচ্ছলতাদানে ব্যবসা করার লক্ষে ওই অর্থ সহযোগিতা করা হয় বলে জানিয়েছেন, সেচ্ছায় রক্তাদাতাদের সংগঠন বাঁধনের সহযোগী সংগঠন স্পন্দন বি-এর কর্মকর্তারা। এর আগে ওই সংগঠনের ঢাকা অফিস থেকে বাকি বিল্লাহকে আরও ১০ হাজার টাকা দেয়া হয়েছিল বলে জানায় তারা।

জামায়েতের কর্মী আটক
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের ইউপি সদস্য ও জামায়াতের কর্মী দেলোয়ার হোসেনকে (৫৫)  আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ ।
মঙ্গলবার দুপুরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট থেকে তাকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।
আটক দেলোয়ার হোসেন কালীগঞ্জের চন্দ্রপুর ইউনিয়নের লতাবার গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন জানান, বিগত জামাতের হরতাল কর্মসুচির নামে আ.লীগ চন্দ্রপুর ইউনিয়নের সভাপতির দোকান ও অফিস ভাংচুর ও পুলিশের গাড়ী উপর হামলা করায় দোলেয়ার হোসেনকে আটক করা হয়েছে। তার নামে থানায় একটি মামলা রয়েছে। গ্রেফতার পরেই জেল হাজতে প্রেরন করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ